হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদ

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে ৩ মানবপাচারকারী’ নিহত

টেকনাফ প্রতিনিধি **
টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন যুবক নিহত হয়েছে। পুলিশের দাবি, তারা চিহ্নিত মানবপাচারকারী। সোমবার ভোর রাতে টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালী পাড়া সমুদ্র সংলগ্ন নৌঘাটে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টেকনাফ পৌরসভার কায়ুকখালী পাড়ার আলী হোসেনের ছেলে আব্দুল কাদের (২৫), একই এলাকার সুলতান আহমদের ছেলে আব্দুর রহমান (৩০) ও সাবরাংয়ের নয়াপাড়ার আব্দুর শুক্করের ছেলে কুরবান আলী (৩০)।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, সোমবার রাতে মহেশখালী পাড়া সমুদ্র সংলগ্ন নৌঘাট এলাকায় একদল মানবপাচারকারী অবস্থান করছে খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযানে যায়। এ সময় অস্ত্রধারী মানবপাচারকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে তিন মানবপাচারকারী গুলিবিদ্ধ হয়। তাদের উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। ওই হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।

ওসি জানান, নিহত তিনজনের বিরুদ্ধে থানায় মানব পাচার আইনে মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে তিনটি এলজি (আগ্নেয়াস্ত্র), ১৫ রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ ও ২০টি কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশের এএসআই মো. সায়েফ ও মো. শুককুর আহত হয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে। এ ব্যাপারে অস্ত্রসহ সংশ্লিষ্ট ধারায় মামলার প্রক্রিয়া চলছে।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শোভন দাস বলেন, পুলিশ রাতে গুলিবিদ্ধ তিনজনকে নিয়ে আসে। তাদের শরীরে বিভিন্ন স্থানে গুলির চিহ্ন ছিল। আহত দুই পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.