টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
বাংলা চ্যানেল পাড়ি দিলেন ২ নারী,প্রথম হয়েছে ১৩ বছরের সাঁতারু রাব্বি ১০ দিনের মধ্যে রোহিঙ্গাদের প্রথম দল ভাসান চরে যাচ্ছে ‘ চকরিয়ায় সৌদিয়া বাসে ডাকাতির ঘটনায় ৬ ডাকাত আটক : বন্দুক ও লুল্টিত মালামাল উদ্ধার টেকনাফ থেকে সেন্টমার্টিন বাংলা চ্যানেল পাড়ি দিল ৪৩ সাঁতারুঃ প্রথম পৌঁছেন ১৩ বছরের রাব্বি ওষুধ ছিটিয়ে রোদে শুকালেই টকটকে লাল হয়ে যাচ্ছে সবুজ টমেটো তিন মাস পর আবারও একদিনে শনাক্ত আড়াই হাজার ছাড়ালো আয়কর রিটার্ন দাখিলের সময় বাড়ল রোহিঙ্গা, ইসলামোফোবিয়া ও ফিলিস্তিন ইস্যুতে ওআইসি’র পররাষ্ট্রমন্ত্রীদের উদ্বেগ নেটং পাহাড়ে ৮০ বছরের বাঙ্কার- দ্বিতীয় বিশ্বযুদ্ধের স্মারক মোঃ আমিন আর নেই:টেকনাফ সাংবাদিক ইউনিটি ও মফস্বল সাংবাদিক ফোরামের শোক

টেকনাফে ফারিয়ার মানববন্ধন

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ২১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … এমআরগণ ৫ দফা বাস্তবায়নের দাবিতে টেকনাফে কর্মবিরতি মানববন্ধন ও সমাবেশ করেছেন। ঔষধ শিল্পে কর্মরত প্রতিনিধিগনের চাকুরীর বিভিন্ন পেশাগত সমস্যাদি সমাধানকল্পে সরকারের নিকট সুনির্দিষ্ট নীতিমালাসহ ৫ দফা বাস্তবায়নের দাবীতে বাংলাদেশ কেন্দ্রীয় ফারিয়ার আহবানে দেশব্যাপী মানববন্ধনের অংশ হিসেবে টেকনাফ ফারিয়ার উদ্যোগে কর্মবিরতি মানববন্ধন ও সমাবেশ করেন।
১৯ অক্টোবর টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অনুষ্টিত হয় মানববন্ধন ও সমাবেশ। টেকনাফ ফারিয়া সহ-সভাপতি মিরাস উদ্দিনের নেতৃত্বে মানববন্ধন পরবর্তী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় ফারিয়ার ১ম সহ-সভাপতি আবু সুফিয়ান। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ফারিয়ার কার্যকরী সদস্য জামাল হোসাইন।
বক্তব্য রাখেন টেকনাফ ফারিয়া সেক্রেটারি রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আয়াছ উদ্দিন, সহ-সভাপতি খালেক সর্দার, সাবেক সহ-সভাপতি নুরুল ইসলাম, জয়েন্ট সেক্রেটারি আজিম উদ্দিন, মোহাম্মদ ইলিয়াস, নির্বাহী সদস্য চঞ্চল বড়–য়া, মোহাম্মদ জুবায়ের, মাসুদ, এরশাদ, মিনার, ইউছুফ, রনি, রাশেদ প্রমুখ।
বক্তাগণ বলেন, ‘ঔষধ শিল্পে আমাদের দিনরাত প্ররিশ্রমের ফসলই বিশ্ব দরবারে বাংলাদেশ এর আধিপত্য। কিন্তু দু:খজনক হলেও সত্য যে আজ আমরাই অবহেলিত ও নির্যাতিত। আমরা ন্যায্য বেতন পাইনা। সরকারি ছুটি ভোগ করতে পারিনা। কথায় কথায় চাকুরী চলে যায়। কোন নির্ধারিত কর্মঘন্টা নেই। এক কথায় আমরা যারা প্রতিনিধি আছি আমাদের কোন নীতিমালা নেই। আমরা সরকারের নিকট একটি প্রতিনিধি বান্ধব সুনির্দিষ্ট নীতিমালা প্রনয়নের জোর দাবী জানাচ্ছি। অন্যথায় আমাদের অধিকার আদায়ে আরও কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে’। ##

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT