হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদমাদক

টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে হোয়াইক্যং এর মুফিজ নিহত

টেকনাফ নিউজ ডেস্ক:: টেকনাফে পুলিশের হাতে আটক মাদক কারবারী
মফিজ কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।
৩ জুন রাতের প্রথম প্রহরে তিনি নিহত হন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র,গুলি ও ইয়াবা। নিহত মাদক ব্যবসায়ী একাধিক মামলার পলাতক আসামী ছিল বলে জানায় পুলিশ। পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে মফিজ নামে এক মাদক কারবারী নিহত হয়েছে। সে হোয়াইক্যং ইউনিয়ন উলুবনিয়া কাটাখালী এলাকার সাবেক মেম্বার গোলাম আকবরের পুত্র।পুলিশ জানায় মুফিজুর রহমান(৪০) অত্র ইউনিয়নের তালিকাভূক্ত ও চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাকে আটক করার পর তার স্বীকারোক্তী অনুযায়ী পুলিশের একটি টিম গোপন স্থানে লুকিয়ে রাখা মাদক ও অস্ত্র উদ্ধার করতে গেলে মুফিজের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ী গুলিবর্ষণ করে।

এতে হোয়াইক্যং পুলিশ ফাঁড়িতে কর্মরত এএসআই ওয়াহিদ,কনস্টেবল মনির হোসেন ও রুবেল মিয়া আহত হয়। এরপর আত্বরক্ষার্থে পুলিশ সদস্যরাও পাল্টা গুলি চালায় অবশেষে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসার পর ঘটনাস্থল তল্লাশী করে পুলিশ সদস্যরা বেশ কিছু অস্ত্র,গুলি ও ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।

আহত ৩ পুলিশ সদস্যকে টেকনাফ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। আর গুলিবিদ্ধ মাদক কারবারী মুফিজকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়।

কনস্টেবল শরিফুল ইসলামের নেতৃত্ব বেশ কয়েকজন পুলিশ সদস্য গুলিবিদ্ধ দেহটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মফিজকে মৃত ঘোষণা করে। লাশটি ময়না তদন্ত রিপোর্ট তৈরী করার প্রক্রিয়া চলছে। এদিকে সংঘটিত এই ঘটনাকে কেন্দ্র করে জড়িত অপরাধীদের বিরুদ্ধে মামলা রুজু করার প্রস্তুতি চলছে।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.