টেকনাফে পিতাকে মারধর করা মাদকসেবীর ১ বছর কারাদন্ড

প্রকাশ: ১৮ এপ্রিল, ২০১৯ ১১:৩০ : অপরাহ্ণ

 

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … মাদকের টাকার জন্য মাদকাসক্ত পুত্রের মারধরে পিতা গুরুতর আহত হয়েছে। স্থানীয় জনতা মাদকাসক্ত বখাটে ছেলেকে আটক করে টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রবিউল হাসানের কার্যালয়ে নিয়ে আসেন। সেই সাথে গুরুতর আহত পিতাকেও উদ্ধার করে আনা হয়েছে। ১৮ এপ্রিল দুপুরে টেকনাফ পৌরসভাধীন ২নং ওয়ার্ড পুরান পল্লানপাড়ায় ঘটেছে এ ঘটনা।
জানা যায়, টেকনাফ পৌরসভাধীন ২নং ওয়ার্ড পুরান পল্লানপাড়ার বাসিন্দা হাকিম আলী একজন পরিশ্রমী লোক। মাইক সাউন্ডবক্স ভাড়া দিয়ে ও পানের দোকান করে জীবিকা নির্বাহ করে আসছিল। হাকিম আলী ২ ছেলে ৩ মেয়ের জনক। ৮ বছর আগে স্ত্রী মারা গেলেও অশান্তির আশংকায় সন্তানদের দিকে চেয়ে ২য় বিয়ে করেননি। বড় পুত্র রহিমুচ্ছাদেক (২৩) বখাটে ও মাদকসেবী। বহু চেষ্টা করেও পুত্রতে সৎ পথে ফেরাতে পারেননি। মাদক সেবনের টাকার জন্য প্রতি সপ্তাহে অন্ততঃ কয়েকবার পিতাকে মারধর করত।
টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রবিউল হাসান বলেন, ‘মাদক সেবনের অভিযোগে স্থানীয় বাসিন্দাগণ টেকনাফ পৌরসভাধীন ২নং ওয়ার্ড পুরান পল্লানপাড়ার বাসিন্দা হাকিম আলীর পুত্র রহিমুচ্ছাদেক (২৩) নামে একজন যুবককে আটক করে আনেন। পরিক্ষার পর অভিযোগ প্রমাণিত হওয়ায় ১ বছরের বিনাশ্রম সাজা দেয়া হয়েছে’। ##


সর্বশেষ সংবাদ