টেকনাফে দুই দল মাদক ব্যবসায়ীদের গোলাগুলিতে নিহত-৪

প্রকাশ: ২৮ জুলাই, ২০২০ ১২:৩৯ : অপরাহ্ণ

হেলাল উদ্দিন, টেকনাফ***
টেকনাফের হোয়াইক্যংয়ে দুই দল মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে গোলাগুলিতে চারজন নিহত হয়েছে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ ৪ জনের মৃতদেহসহ ২টি দেশীয় তৈরী অস্ত্র (এলজি) , ৮ রাউন্ড গুলি ও ৫০ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করেছে পুলিশ।
নিহত চারজন হলেন- উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের আমতলির আব্দুল মালেকের ছেলে আনোয়ার হোসেন (২৩) পূর্ব মহেশখালীয়া পাড়ার হাকিম মিয়ার ছেলে আনোয়ার হোসেন (২২) , নয়াবাজারে নূর মোহাম্মদের ছেলে মোহাম্মদ ইসমাইল (২৪) ও খারাংখালির আব্দুল ছালামের মোহাম্মদ নাছির (২৩) ।
পুলিশের ভাষ্যমতে, নিহত ৪জনই মাদক ব্যবসায়ী। মাদকব্যবসার অভ্যন্তরীণ দ্বন্দ্বে কারণে তাদের মধ্যে গোলাগুলিতে তারা নিহত হয়েছেন।
আজ মঙ্গলবার ভোররাত সাড়ে চারটার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালি নাফনদীর পাড় সংলগ্ন এলাকায় দুই দল মাদক কারবারীদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে।
এ তথ্যটি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রদীপ কুমার দাশ।
তিনি বলেন, ভোর রাতে নাফ নদীর তীর সংলগ্ন টেকনাফ উপজেলা হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালি এলাকায় দুই দল মাদক কারবারি অভ্যন্তরীণ দ্বন্দ্ব নিয়ে কথা কাটাকাটি ও উত্তেজনার খবর পায় পুলিশ।
খবর পেয়ে থানা পুলিশের একটি বিশেষ দল ঘটনাস্থলে গেলে দুই দল মাদক কারবারীদের মধ্যে গোলাগুলির দেখতে পায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে মাদক কারবারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে তল্লাশি চালালে গুলিবিদ্ধ অবস্থায় চার ব্যক্তি, দুটি দেশীয় তৈরী অস্ত্র, ৮ রাউন্ড তাজা কার্তুজ ও ৫০ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে। পরে তাদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।
টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শুভ্র দেব জানান, হাসপাতালে আনার আগেই চারজন মারা যান। তাদের শরীরের বিভিন্ন অংশে গুলির চিহ্ন রয়েছে।
ওসি আরও বলেন, লাশ চারটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।


সর্বশেষ সংবাদ