টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
টেকনাফের দমদমিয়া জাহাজঘাটে গলাকাটা ইজারা আদায়ে কয়েকটি সিন্ডিকেট Congratulations and best wishes বিয়ের অনুষ্ঠানসহ সব জনসমাগম বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী আইপি টিভিতে সংবাদ প্রচার বন্ধের দাবি এটকোর টেকনাফে স্বাস্থ্য বিধি না মানায় জরিমানা ও মাস্ক বিতরণ টেকনাফে মেরিনড্রাইভে ডব্লিউএফপির পিকআপ ও অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে চালক—যাত্রী নিহত ইয়াবা নিয়ে স্বামী-স্ত্রীসহ গ্রেপ্তার ৩ প্রাথমিকে কমছে শিক্ষার্থী, বাড়ছে নুরানী মাদ্রাসায় বাংলাদেশীদের এনআইডি দিয়ে নিবন্ধিত সিম ব্যবহার করছে ১৭ লাখ রোহিঙ্গা, বাড়ছে অপরাধ পাচার হচ্ছে রাষ্ট্রীয় গোপন তথ্য বাংলাদেশি এনআইডি ও রোহিঙ্গা শিবিরে নিরাপত্তা

টেকনাফে জিপিএ-৫ পেয়েছে ৬৪ শিক্ষার্থী

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২৮ ডিসেম্বর, ২০১২
  • ২১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

এটি এন ফায়সাল,টেকনাফ…টেকনাফে মাধ্যমিক পর্যায়ে জেএসসি ও জেডিসি পরীক্ষায় ১৩১৭ জন পরিক্ষার্থী পাশ করেছে। জেএসসিতে ৪ জন শিক্ষাথীর্ জিপিএ-৫ পেয়েছেন। জেএসসিতে ৮৮০ জন ও জেডিসিতে ৪৩৭ জন পাশ করেছে।
টেকনাফে ১৪ টি স্কুল জেএসসিতে ১১০৫ জন শিক্ষার্থী অংশ নেয়। তৎমধ্যে ৮৮০ জন কৃতকার্য্য ও ২২৫ জন শিক্ষার্থী অকৃতকার্য হয়। সবশেয়ে বেশী টেকনাফ পাইলট উচচ বিদ্যালয়ে ১শ শিক্ষার্থী অকৃতকায হয়েছে। জেএসসিতে পাশের হার ৮০ ভাগ।
এছাড়া টেকনাফে ১০ টি মাদ্রাসায় জেডিসিতে ৪৭৫ জন শিক্ষার্থী অংশ নেয়। তৎমধ্যে ৪৩৭ জন কৃতকার্য্য ৩৮ জন অকৃতকার্য হয়েছে। জেডিসিতে পাশের হার ৯২ ভাগ। এতে কেউ জিপিএ-৫ পায়নি।
এছাড়া প্রাথমিক পর্যায়ে পিএসসি ও পিডিসি পরীক্ষায় ২৭৭৬ জন পরিক্ষার্থী পাশ করেছে। তৎমধ্যে পিএসসিতে ৫৬ জন ও পিডিসিতে ৪ জন জিপিএ-৫ পেয়েছেন। পিএসসিতে ২০৮৯ জন ও পিডিসিতে ৬৮৭ জন পাশ করেছে।
টেকনাফে প্রাথমিক বিদ্যালয় পিএসসি পরিক্ষায় ২৩২৮ জন শিক্ষার্থী অংশ নেয়। তৎমধ্যে ২০৮৯ জন কৃতকার্য্য ও ২৩৯ জন অকৃতকার্য হয়। পিএসসিতে পাশের হার ৮৯.৭৬ ভাগ।
এছাড়া টেকনাফে এবতেদায়ি মাদ্রাসা পিডিসিতে ৮৬৪ জন শিক্ষার্থী অংশ নেয়। তৎমধ্যে ৬৮৭ জন কৃতকার্য্য ১৭৭ জন অকৃতকার্য হয়েছে। পিডিসিতে পাশের হার ৮০ ভাগ। এতে ৪ জন জিপিএ-৫ পেয়েছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT