টেকনাফে কোস্টগার্ডের পৃথক অভিযানে ৫১ হাজার ২০০ ইয়াবা উদ্ধার

প্রকাশ: ৭ আগস্ট, ২০১৮ ১১:১১ : অপরাহ্ণ

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … টেকনাফে বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী পৃথক অভিযান চালিয়ে ৫১ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করেছে বলে জানা গেছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলোর আনুমানিক বাজার মূল্য ২ কোটি ৫৬ লক্ষ টাকা। উভয় অভিযানেই কোন মাদক চোরাকারবারী আটক হয়নি। উদ্ধারকৃত ইয়াবা টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী সদর দপ্তর অপারেশন গোয়েন্দা শাখার সহকারী গোয়েন্দা পরিচালক লেঃ কমান্ডার বিএন আবদুল্লাহ আল মারুফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৭ আগস্ট আনুমানিক সকাল ১১.৩০ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোনের অধীনস্থ সিজি স্টেশন টেকনাফ কর্তৃক একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে টেকনাফ থানার অন্তর্গত টেকনাফের স্থল বন্দর এলাকার চাকাজোড়া খালের পাশ থেকে ৪৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এসময় কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে ইয়াবা পাচারকারীরা পার্শে¦র জঙ্গলে মধ্যে পালিয়ে যায়।
এছাড়াও ৬ আগস্ট রাত ৮টায় অপর একটি পৃথক অভিযানে টেকনাফ স্থল বন্দর এলাকা হতে ৩হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। উক্ত দুইটি অভিযানে কোন চোরাকারবারীকে আটক করা সম্ভব হয়নি। জব্দকৃত ইয়াবা ট্যাবলেটগুলোর আনুমানিক বাজার মূল্য ২ কোটি ৫৬ লক্ষ টাকা। জব্দকৃত ইয়াবা পরবর্তী কার্যক্রমের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। ##


সর্বশেষ সংবাদ