হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদ

টেকনাফে কমিউনিটি মনিটরিং বিষয়ে ৩ দিন ব্যাপি প্রশিক্ষণ সম্পন্ন

ফরহাদ আমিন,টেকনাফ:
এদেশে স্বনামধন্য এনজিও সংস্থা ইউএনডিপি ও একলাবের উদ্যোগে টেকনাফে কমিউনিটি মনিটরিং নেতৃত্বের উপর ৩ দিন ব্যাপি প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে।

১২ জুলাই শুক্রবার বিকেল ৪ টার দিকে হোটেল সেল্ট্রাল রিসোর্টে হোয়াইক্যং ইউনিয়নের ইয়ুথ ফোরামের ২৫ জন তরুন তরুনীদের নিয়ে তৃণমূল পর্যায়ে বিভিন্ন সমস্যা ও কমিউনিটি মনিটরিং নেতৃত্বের উপর ১০ জুলাই থেকে ১২ জুলাই পযর্ন্ত ৩ দিন ব্যাপি প্রশিক্ষণ সম্পন্ন করা হয়। কক্সবাজার জেলার একলাবের প্রজেক্ট কো-অর্ডিনেটর মোঃ কেফায়েত উল্লাহ সাজ্জাদের পরিচালনায় ৩ দিন ব্যাপি প্রশিক্ষণ শেষ করলেন,এদেশের স্বনামধন্য ইউএনডিপি সংস্থার ট্রেনার ছৈয়দ ফয়সাল আহমদ।
সমাপনী অনুুষ্ঠানে বক্তব্য রাখলেন, কক্সবাজার জেলার প্রজেক্ট কো-অর্ডিনেটর মোঃ খালিদ এরশাদ,পৌর কমিউনিটি পুলিশিংয়ের সাধারন সম্পাদক, টেকনাফ সাংবাদিক ইউনিটির সাধারন সম্পাদক ও টেকনাফ নিউজ ডটকমের এমডি নুরুল হোসাইন।
তরুনদের মধ্যে বক্তব্য রাখলেন,হোয়াইক্যং ইয়ুথ ফোরামের সভাপতি মোঃ সালমান, সাধারন সম্পদক হাবিবা, সদস্য জামাল উদ্দিন ও জান্নাতুল ফেরদৌস। আরো উপস্থিত ছিলেন হোয়াইক্যং ইউনিয়নের ইয়ুথ ফোরামের ২৫ জন তরুন তরুনীরা।

উল্লেখ্য, আগামী দ্বিতীয় ধাপে ১৩ জুলাই থেকে ১৫ জুলাই পযর্ন্ত ৩ দিনের প্রশিক্ষণে অংশগ্রহন করবেন বাহারছড়া ইউনিয়নের ২৫ জন তরুন তরুনীরা। তৃতীয় ধাপে ১৬ জুলাই থেকে ১৮ জুলাই পযর্ন্ত আরো ৩ দিন প্রশিক্ষণে অংশগ্রহন করবেন হৃীলা ইউনিয়নের ২৫ জন তরুন তরুনীরা।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.