টেকনাফে একদিনে ১১ জনসহ ৩৩ জন করোনা আক্রান্ত

প্রকাশ: ১ জুন, ২০২০ ১২:৩৫ : পূর্বাহ্ণ

জসিম মাহমুদ::  টেকনাফে ৩১ মে গত ২৪ ঘন্টায় সর্বোচ্চ ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনা শনাক্ত ১১ জনের মধ্যে রয়েছে ৬ জন সরকারী কর্মকর্তা, ২ জন বাংলাদেশ নারী আইনজীবি সমিতির কর্মচারী এবং বাকি ৩ জন ব্যবসায়ী। এ সব তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ প্রণয় রুদ্র।

সূত্রে জানা যায়, টেকনাফে করোনা শনাক্ত ৬ জন সরকারী ব্যক্তির মধ্যে রয়েছে আশরাফুল (৩৮) নামে ১ জন ডিজিএফআইয়ের সদস্য, নুরুল আবছার (৪৫) নামে ১ জন উপজেলা শিক্ষা কর্মকর্তা, আরফান নামে ১ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা, চন্দন অরজুন (৩৬) নামে ১ জন টেকনাফ থানা পুলিশের সদস্য, নিউটন পাল (৩০) ও নুর আহমেদ (৩৮) নামে দুইজন সোনালী ব্যাংকের কর্মকর্তা।অপরদিকে মোঃ ইয়াছিন (৩১) ও সনজিদা (২৫) নামে ২ জন বাংলাদেশ জাতীয় মহিলা আইনজীবি সমিতির (BNWLA) কর্মচারী।এছাড়া শামসুল আলম (৫০) ও আমিনুল ইসলাম(৩২) সহ ৩ জন ব্যবসায়ী।

ডা. প্রণয় রুদ্র বলেন, টেকনাফে গত ২৪ ঘন্টায় ১১ জনের করোনা শনাক্ত হয়েছে।করোনা শনাক্ত ১১ জনের মধ্যে রয়েছে ৬ জন সরকারী কর্মকর্তা,২ জন বাংলাদেশ নারী আইনজীবি সমিতির কর্মচারী এবং বাকি ৩ জন ব্যবসায়ী। করোনা শনাক্ত ১১ জন ব্যক্তি সহ বেশকিছু নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য কক্সবাজার মেডিকেল কলেজে পাঠানো হয়েছিল।

৩১ মে তাদের ১১ জনের করোনা পজিটিভ রিপোর্ট ফলাফল আসে।উক্ত করোনা রোগীদের সংস্পর্শে আসা বাড়ি-প্রতিষ্ঠানসহ সবকিছু জায়গা নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা স্বাস্থ্য টিম ও পুলিশ সহ গিয়ে লক ডাউন করে দেওয়ার জন্য ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান হাসপাতালের এই কর্মকর্তা।

প্রসঙ্গত, টেকনাফ উপজেলা থেকে এ পর্যন্ত জনের নমুনা পরীক্ষায় ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে।তাদের মধ্যে ১২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেন।


সর্বশেষ সংবাদ