হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদ

টেকনাফে উৎসবমূখর পরিবেশে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক***
টেকনাফে উৎসবমূখর পরিবেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ বালক(অর্নুধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্ট-২০১৯ উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার(১০সেপ্টেম্বর)বিকেল সাড়ে ৪টায় ঐতিয্যবাহি টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে শুভ উদ্ধোধন ঘোষনা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম।

স্বাগত বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. রবিউল হাসান।
অতিথি হিসাবে বক্তব্য রাখেন টেকনাফ মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি)প্রদীপ কুমার দাস।

বক্তারা বলেন,নানা কারনে টেকনাফের দূর্ণাম ভয়ে যাচ্ছে।বিশেষ করে মাদক ও রোহিঙ্গা জনগোষ্টীর কারনে আমরা লজ্জাকর অবস্থায় দিন যাপন করছি।এ টুর্নামেন্টের মধ্য দিয়ে যুব সমাজকে খেলাধুলার প্রতি মনোযোগী করে টেকনাফকে কলংক মুক্ত করা সম্ভব হবে।প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবসমাজকে খেলাধুলার প্রতি মনোযোগী করতে সারা দেশে জাতির জনক বঙ্গবন্ধূ শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছেন।
উদ্ধোধনী খেলায় অংশ গ্রহণ করেন,টেকনাফ সদর ইউনিয়ন ফুটবল দল ও সাবরাং ইউনিয়ন ফুটবল দল।উক্ত খেলায় ১-০গোলে সাবরাং ইউনিয়ন ফুটবল দলকে হারিয়ে টেকনাফ সদর ইউনিয়ন ফুটবল দল জয়লাভ করে।
টেকনাফ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়ার সঞ্চালনায় উদ্ধোধনী অনুষ্টানে উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার(ভূমি)মোঃ আবুল মনছুর,টেকনাফ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আলম বাহাদুর,উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মুজিবুর রহমান খোকন,পৌর কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য নুরুল হোসাইন,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না, পৌর ছাত্রলীগরর সভাপতি মোঃ শাহিন সহ রাজনৈতিক নেতৃবৃন্দ।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.