টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
বান্দরবানে রোহিঙ্গা ‘ইয়াবা কারবারি বন্দুকযুদ্ধে’ নিহত রামুতে পাহাড় ধসে ২ জনের মৃত্যু দেশের ১০ অঞ্চলে আজ ঝড়বৃষ্টি হতে পারে মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না: গ্রেডিং বিহীন সনদ পাবে জেএসসি-জেডিসি পরীক্ষার্থীরা যুক্তরাষ্ট্রের উদ্যোগে রোহিঙ্গা বিষয়ক বৈঠক বৃহস্পতিবার মেজর সিনহা হত্যা মামলা বাতিল চাওয়া আবেদনের শুনানি ১০ নভেম্বর মোবাইল ব্যাংকিংয়ে ক্যাশ আউট চার্জ কমানোর উদ্যোগঃ নগদ’এ ক্যাশ আউট হাজারে ৯.৯৯ টাকায় ড্রাইভিং লাইসেন্সের লিখিত পরীক্ষার স্ট্যান্ডার্ড ৮৫টি প্রশ্ন জাল নোট ও ইয়াবা নিয়ে এক নারীসহ ৩ জন রোহিঙ্গা আটক সরকারি প্রাথমিকে শিক্ষক পদে আবেদন করবেন যেভাবে

টেকনাফে ইয়াবা পাচারে বিরোধ : মারধরে অন্ত:সত্ত্বা গৃহবধূ নিহত

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ২৯ আগস্ট, ২০১২
  • ১৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে

এটিএন ফায়সাল…. কক্সবাজারের টেকনাফে ইয়াবা পাচারের শর্তে নেয়া টাকাকে কেন্দ্র করে মারধরে জোহরা খাতুন (৩৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার ভোরে টেকনাফ সদর ইউনিয়নের মৌলভীপাড়া এলাকায় একদল সন্ত্রাসীর মারধরে ওই গৃহবধূ গুরুতর আহত হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সকাল ১০ টায় তার মৃত্যু হয়।নিহত জোহরা খাতুন মৌলভী পাড়ার আব্দুর রহমানের স্ত্রী এবং সাবরাং ইউনিয়নের মন্ডলপাড়ার এলাকার বাসিন্দা মৃত আব্দুল হাকিমের মেয়ে। তিনি আট মাসের অন্ত:সত্বা ছিলেন।
নিহতের স্বামী আব্দুর রহমান জানিয়েছেন, টেকনাফ মৌলভীপাড়ার নবী হোসেন দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছিল। ঈদের আগের দিন (১৯ আগস্ট) নবী হোসেন ইয়াবা পাচার করে দেয়ার জন্য তাকে ১০ হাজার টাকা দিয়েছিল। কিন্তু আইনপ্রয়োগকারী সংস্থার হাতে ধরা পড়ার ভয়ে তিনি এ কাজ থেকে বিরত ছিলেন। এর জের ধরে মঙ্গলবার ভোর ৪ টার দিকে নবী হোসেনের নের্তৃত্বে ১০/১২ জনের একদল লোক তার বসত বাড়ীতে এসে তাকে মারধর করে। এ সময় তার স্ত্রী বাধা প্রদান করলে তাকেও লাথি, কিল-ঘুষি মারে। এতে তার স্ত্রী অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়লে এলাকার লোকজন তাকে এবং তার স্ত্রীকে প্রথমে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে চিকিৎসকরা তার স্ত্রীকে উন্নত চিকিসার চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করেন। পথে তার স্ত্রীর মৃত্যু হয়।
টেকনাফ থানার পরিদর্শক (ওসি) মাহবুবুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে। লাশটি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

One response to “টেকনাফে ইয়াবা পাচারে বিরোধ : মারধরে অন্ত:সত্ত্বা গৃহবধূ নিহত”

  1. jahangir says:

    bhai tojonto tojonto TOJONTO koret korte ghoosh khor der osilai manush shob mara jabe ekdin kinto jara tojonto korte ase tara o mara jabe
    allah hafez

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT