টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফে ইয়াবা আটকে লুকোচুরি! ইয়াবা আতসাত হয়ে আটক সংখ্যা দাড়াঁল-১২ হাজার : আটক -৫

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৩
  • ১৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

yaba-ctn-300x25211নিজস্ব প্রতিবেদক::::::টেকনাফে ইয়াবা নিয়ে লুকোচুরি! ইয়াবা আতসাত হয়ে আটক সংখ্যা দাড়াঁল-১২ হাজার। গতকাল মঙ্গলবার পৃথক অভিযান চালিয়ে ১২ হাজার ইয়াবাসহ পাঁচ ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) দিদারুল ফেরদৌস জানান – পৃথক অভিযানে ১২ হাজার ইয়াবাসহ পাঁচ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।
এদিকে ঘটনাস্থল ও প্রত্যদর্শী তথ্যদাতা ব্যক্তি ও এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়- থানা পুলিশ গতকাল সদর ইউনিয়নের গোদারবিলের আবুল কালামের বাড়িতে তল্লাশি চালিয়ে এক হাজার ইয়াবাসহ দুজনকে আটক করে। আটক ব্যক্তিরা হলেন আবুল কালাম (২২) ও রাশেদ মিয়া (৩০)। অন্যদিকে গতকাল ভোরে পুলিশ টেকনাফ সদর ইউনিয়নের মৌলভীপাড়ার আবদুস শুক্কুরের বাড়িতে অভিযান চালিয়ে চার হাজার ইয়াবাসহ শুক্কুরকে (২৪) আটক করে। অপরদিকে থানা পুলিশের এসআই নুরুন্নবী ও ইয়াছিন নেতৃত্বে লেঙ্গুরবিল জলাল আহমদের বাড়িতে রাত সাড়ে ১১টায় অভিযান চালিয়ে গ্যাস সিলিংন্ডার ভিতর থেকে ৭ হাজার ইয়াবাসহ ২ জনকে আটক দেখাচ্ছে। আটককৃতরা হলেন টেকনাফ পৌরসভার লেঙ্গুরবিল এলাকার সুলতান আহাম্মদের পুত্র নজরুল ইসলাম বাবুল (২৮) এবং চট্টগ্রামের রাউজানের মৃত মো: জহিরের পুত্র মো: সেলিম (২৪)। এব্যাপারে টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আলম জানিয়েছেন- ২৭ হাজার ইয়াবাসহ ২ ব্যক্তিকে আটক করলেও ইয়াবা লুকোচুরির ও রহস্যজনক কারণে পুলিশ আটক দেখাচ্ছে ৭ হাজার পিস ইয়াবা। তিনি ইয়াবা লুকোচুরি ঘটনা আইনের আওতায় আনার দাবী করছেন। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা হয়েছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT