টেকনাফে ‘ইলেক্ট্রনিক এমআইএস কর্মসুচীর উদ্বোধন ও ট্যাব বিতরণ’

প্রকাশ: ৭ নভেম্বর, ২০১৮ ৯:৪৩ : অপরাহ্ণ

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … টেকনাফের অভিজাত হোটেল নেটং এর সম্মেলন কক্ষে আনুষ্টানিকভাবে ‘ইলেক্ট্রনিক এমআইএস কর্মসুচীর উদ্বোধন ও ট্যাব বিতরণ’ করা হয়েছে বলে জানা গেছে।
এ উপলক্ষ্যে ৭ নভেম্বর টেকনাফের অভিজাত হোটেল নেটং এর সম্মেলন কক্ষে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের চট্রগ্রাম বিভাগীয় পরিচালক যুগ্ম সচিব মোঃ নুরুল আলম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক কাজী মোস্তফা সারওয়ার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সিনিয়র সচিব চকরিয়ার কৃতি সন্তান মো: হুমায়ুন কবীর, সিনিয়র স্ট্রাটেজিক এন্ড টেকনিক্যাল এডভাইজার ডা: ইফতেখার উদ্দিন চোধুরী, যুগ্ম সচিব মো: নাজমুস সাদাত সেলিম, পরিবার পরিকল্পনা অধিদফতরের উপ-পরিচালক অজয় রতন বড়ুয়া, রংপুর জেলার উপ-পরিচালক ডা: শেখ মো: সাইফুল ইসলাম, কক্সবাজার জেলার উপ-পরিচালক ডা: পিন্টু কান্তি ভট্টাচার্য, টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: রবিউল হাসান।
সভায় উখিয়া ও টেকনাফ উপজেলার স্বাস্থ্য এবং পরিবার পরিকল্পনা দপ্তরের বিভিন্ন স্তরের কর্মকর্তা, মাঠ পর্যায়ের কর্মীগণ উপস্থিত ছিলেন। অনুষ্টানে আনুষ্টানিকভাবে ‘ইলেক্ট্রনিক এমআইএস কর্মসুচীর উদ্বোধন ও ট্যাব বিতরণ’ করা হয়। ##


সর্বশেষ সংবাদ