টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফে আদম ঘাটে রোহিঙ্গা বাণিজ্য থেমে নেই

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৩
  • ১১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

জসিম উদ্দিন টিপু,সাদ্দাম হোসাইন,টেকনাফ ###Teknaf Pic-(C)-16-08-13টেকনাফের বিভিন্ন সীমান্ত পয়েন্ট দিয়ে দীর্ঘদিন রোহিঙ্গা পারাপারের বাণিজ্য অব্যাহত থাকায় রাতের আধাঁরে নাফনদী পার হতে গিয়েই নৌকা ডুবির ঘটনায় ১জনের লাশ উদ্ধার করা হয়েছে।
তথ্যানুসন্ধানে জানাযায়-১৬ আগষ্ট ভোররাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের দণি জাদিমোরা এলাকার আদম পারাপারের ঘাট দিয়ে ৯জনের একটি দল মিয়ানমার চলে যাওয়ার সময় নৌকা ডুবির ঘটনা ঘটে। এতে ৭ শিশু কিশোরসহ ২নারী-পুরুষ নিখোঁজ ছিল। স্থানীয় লোকজন এই দূঘর্টনায় নিখোঁজদের সন্ধানে সকাল থেকে জাদিমোরা এলাকায় ভিড় করলে নাফনদীতে নৌকা ডুবির ঘটনা ফাঁস হয়ে যায়। স্থানীয় বিজিবি এ খবরের সত্যতা স্বীকার না করলেও সন্ধ্যায় কেয়ারী ঘাটে ১ বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। টেকনাফ থানার এস আই লিমন ঘোষ লাশটি উদ্ধার করে রাত ৮টায় থানায় নিয়ে আসে।
স্থানীয় নির্ভরযোগ্য সুত্রে জানাগেছে, জাদীমুরা প্রাইমারী স্কুলের পূর্বপাশ দিয়ে বার্মার পেরাংপুরু ঘাট বিনিময়ে ওপারে বার্মাইয়্যা আব্বাস এপারে বাচা মিয়ার পুত্র ছৈয়দ হোছন, আজিজুর রহমানের পুত্র মো: ছৈয়দ, কালা মিয়ার পুত্র নুর মোহাম্মদ, কালা মিয়ার পুত্র মোশতাক, সোনালীর পুত্র নুর কবির, মৃত আবুল হোছনের পুত্র আবুল হাশিম, নজির আহমদের পুত্র খাইরুল বশর, নাজির আহমদের পুত্র খাইরুল বশর, নুরুল বশর, কালা মিয়ার পুত্র মোহাম্মদ জুবাইর, সহ মিলে ২০/২৫ জনের সিন্ডিকেট নতুন করে এই ঘাটটি চালু করে। এছাড়া স্থানীয় বিজিবিকে দৈনিক,সাপ্তাহিক মাসোহারা দিয়ে শাহপরীর দ্বীপ ঘোলার পাড়া হতে উলুবনিয়া পর্যন্ত অসংখ্য আদম পাচারকারী চক্র আদম পাচার বাণিজ্য চালিয়ে আসছে।
###############################

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT