হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফদুর্নীতিপ্রচ্ছদ

টেকনাফের মারিশবনিয়া হাইস্কুলে গোপনে ম্যানেজিং কমিটির নির্বাচন করার অভিযোগ

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … টেকনাফের মারিশবনিয়া হাইস্কুলে গোপনে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন করার প্রস্ততি নেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এনিয়ে এলাকায় চাপা ক্ষোভ এবং অসন্তোষ বিরাজ করছে। স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও মাধ্যমিক শিক্ষা অফিসারের যোগসাজসে তপশীল ঘোষণা, ভোটার তালিকা প্রকাশ ইত্যাদি ছাড়াই গোপনে ১৯ জুন কমিটি ঘোষণা করার প্রস্ততি চুড়ান্ত করেছে বলে খবর পাওয়া গেছে।
টেকনাফের মারিশবনিয়া এসইএসডিপি মডেল হাইস্কুলে অন্যতম প্রতিষ্টাতা ও স্কুল ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য আবদুল্লাহ আল মামুন ১৮ জুন রাতে বলেন, ‘স্বাক্ষর জাল করার অভিযোগে প্রধান শিক্ষক সাময়িক বরখাস্ত হওয়ার পর বর্তমানে দেলোয়ার হোসেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। ইত্যবসরে প্রতিষ্টাতা সভাপতি মাস্টার হোছাইন আহমদ মারা যান।
এদিকে সভাপতির শুন্য পদ পুরন করতে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও মাধ্যমিক শিক্ষা অফিসারের যোগসাজসে তড়িঘড়ি করে মাস্টার হোছাইন আহমদের পুত্র স্ইাফুল কাদেরকে সভাপতি করতে তৎপরতা চালিয়ে যাচ্ছেন। অথচ বিষয়টি বর্তমান কমিটির কেউ জানেননা। তাছাড়া সাইফুল কাদের বর্তমান কমিটির কেউ নন। বিষয়টি টেকনাফ উপজেলা নির্বাহী অফিসারকে (ইউএনও) অবহিত করা হলে তিনি ১৯ জুন বুধবার সকাল ১০টায় কমিটির সকল সদস্যদের তাঁর কার্যালয়ে উপস্থিত হওয়ার নির্দেশ দিয়েছেন’। ##

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.