হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদ

টেকনাফের মসজিদগুলোর সামনে র‌্যাবের টহল জোরদার

এম আমান উল্লাহ্‌ আমান::

শ্রীলঙ্কায় ভয়াবহ বোমা হামলার ঘটনার পরিপ্রেক্ষিতে কক্সবাজার জেলার টেকনাফের মসজিদগুলোর সামনে র‌্যাবের টহল জোরদার করা হয়েছে। রবিবার (২১ এপ্রিল) সারারাত এই টহল থাকবে বলে জানিয়েছেন র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্প ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব।

বাংলাদেশ র‌্যাব সদর দফতরের নির্দেশে এই টহল বাড়ানো হয়েছে বলেও জানান তিনি।

এই প্রসঙ্গে লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব বলেন, ‘রাত ৯টা থেকে র‌্যাবের তিনটি দল টেকনাফের গুরুত্বপূর্ণ মসজিদগুলোতে টহল দিয়ে যাচ্ছে। শবে বরাত সামনে রেখে কেউ যাতে নাশকতামূলক কর্মকাণ্ড না করতে পারে সেজন্য র‌্যাব সদস্যদের প্রস্তুতি রয়েছে। বিশেষভাবে রাতে মসজিদে নজরদারি রাখা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘কাউকে সন্দেহজনক মনে হলে তল্লাশি করা হচ্ছে, এছাড়া গুরুত্বপূর্ণ সড়কে আলাদা টহল দলের চেকপোস্ট বসানো হয়েছে।শ্রীলঙ্কায় ভয়াবহ বোমা হামলার ঘটনার পরিপ্রেক্ষিতে এলাকার নিরাপত্তা নিশ্চিত করতে এই টহল হচ্ছে।’ তবে এখনও কোনও নাশকতার আশঙ্কা নেই বলেও জানান তিনি।

প্রসঙ্গত, রবিবার (২১ এপ্রিল) সকালে খ্রিস্টান ধর্মাবলম্বীদের ইস্টার সানডে উদযাপনকালে রাজধানী কলম্বো ও তার আশপাশের তিনটি গির্জা এবং তিনটি হোটেলসহ বেশ কয়েকটি স্থাপনায় বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে এখন পর্যন্ত ২০৭ জন নিহতের খবর দিচ্ছে দেশটির সরকার। আহত হয়েছেন অন্তত ৪৫০ জন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.