হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদরোহিঙ্গা

টেকনাফের পাহাড়ী আস্তানায় রোহিঙ্গা গ্রুপের গোলাগুলি: সাদেক ডাকাত নিহত

টেকনাফ নিউজ ডেস্ক::

নয়াপাড়া ক্যাম্প সংলগ্ন পাহাড় স্বশস্ত্র রোহিঙ্গা গ্রুপের গোলাগুলির ঘটনা ঘটেছে। পুলিশ অভিযান চালিয়ে ডাকাত সাদেকের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।
জানা যায়, ২৬মার্চ সকাল ৬টারদিকে উপজেলার নয়াপাড়া শরণার্থী ক্যাম্প পুলিশ খবর পেয়ে পার্শ্ববর্তী মীর আহমদের ঘোনা নামক রোহিঙ্গা ডাকাত ও উগ্রপন্থী গ্রুপের পাহাড়ী আস্তানা হতে পরিত্যক্ত অবস্থায় এইচ ব্লকের এমআরসি নং-৮৮৭৮, শেড নং-৬৩৭ এর বাসিন্দা মোহাম্মদ জলিলের পুত্র, কুখ্যাত ডাকাত ও স্বশস্ত্র গ্রুপের সদস্য মোহাম্মদ আবু ছৈয়দ প্রকাশ সাদেক (৩৫) এর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করে। সুরতহাল রিপোর্ট তৈরীর পর উদ্ধারকৃত মৃতদেহ পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

নয়াপাড়া শরণার্থী ক্যাম্প পুলিশের উপপরিদর্শক আব্দুস সালাম জানান, সকালে পাহাড়ে গোলাগুলির শব্দ পেয়ে পুলিশ ঐ পাহাড়ে অভিযান চালিয়ে গুলিবিদ্ধ ও পরিত্যক্ত ডাকাত সাদেকের মৃতদেহ উদ্ধার করে।

উল্লেখ্য,গত মাসে উগ্রপন্থী সংগঠন আরসা কমান্ডার,কুখ্যাত ডাকাত সর্দার,অস্ত্রবাজ নুরুল আলম ডাকাত বন্দুক যুদ্ধে নিহতের পর ক্যাম্প কেন্দ্রিক তার গ্রæপ এবং প্রতিদ্বন্দি গ্রুপ আধিপত্য বজায় রাখার জন্য খুন, অপহরণ, হামলা ও মুক্তিপণ আদায়ের মাত্রা বেড়ে যায়। এই গ্রুপ সমুহের মধ্যে আধিপত্য বিস্তারের জেরধরে এই ঘটনা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.