টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
মডেল মসজিদগুলোয় যোগ্য আলেম নিয়োগের পরামর্শ র্যাবের জালে ধরা পড়লেন টেকনাফ সাংবাদিক ফোরামের সদস্য ও ইয়াবা কারবারি বিপুল পরিমাণ টাকা ও ইয়াবা উদ্ধার রোহিঙ্গাদের তথ্য মিয়ানমারে পাচার করছে জাতিসংঘ: এইচআরডব্লিউ প্রশাসনে তিন লাখ ৮০ হাজার পদ শূন্য গোদারবিলের জামালিদা ও নাইট্যংপাড়ার ফয়েজ ইয়াবা ও নগদ টাকাসহ গ্রেপ্তার পরীমনির কান্না অথবা নিখোঁজ ইসলামি বক্তা এসএসসি-এইচএসসির পরীক্ষার সিদ্ধান্ত পরিস্থিতি দেখে : শিক্ষামন্ত্রী টেকনাফে পাহাড় ধ্বসে ৩৩ জনের মর্মান্তিক মৃত্যুর ট্রাজেডি আজ পড়ে আছে বিলাসবহুল বাড়ি,নেই দাবিদার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ লম্বাবিলে বাস—সিএনজির মুখোমুখী সংঘর্ষে রোহিঙ্গাসহ ২ জন নিহত

টেকনাফের ন্যাচার পার্কে রহস্যজনক চুরি

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৩
  • ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ::::::টেকনাফের দমদমিয়া ন্যাচার পার্কের ডরমেটরিতে রহস্যজনক চুরির ঘটনা ঘটেছে।
বূধবার দিবাগত রাত ৯ টার দিকে এ চুরির ঘটনা ঘটে। মোচনী বিট অফিসার আবদুর রাজ্জাক চুরির সত্যতা নিশ্চিত করে জানান, রাত্রে ন্যাচার পার্কের ডরমেটরিতে রক্ষিত সৌর বিদ্যূতে চালিত একটি ব্যাটারি ও আইপিএস চুরি হয়েছে।
ডরমেটরির পাহারাদার আবুল বশর মনু জানান, এশার নামাজের সময় হলে তিনি নামাজ আদায় করতে মসজিদে গিয়েছিলেন। নামাজ শেষে ফিরে দেখেন অক্ষত অবস্থায় দরজা খোলা এবং একটি ব্যাটারী ও আইপিএস নেই।
এদিকে ডরমেটরির দরজা ও তালা কোনটাই না ভেঙ্গে কিভাবে চুরি করা হলো, তা নিয়ে রহস্যের জম্ম দিয়েছে।
এব্যাপারে ওই এলাকার বিট কর্মকর্তা আবদুর রাজ্জাক জানিয়েছেন সম্ভাব্য বিভিন্ন জায়গায় খোঁজ ও তল্লাশী করা হচ্ছে এবং আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।
উল্লেখ্য, চার বছর পূর্বে ন্যাচার পার্কের দূ’টি বৈদ্যূতিক ট্রান্সফরমার চোরচক্র চুরি করে নিয়ে গিয়েছিল। এরপর থেকে ন্যাচারপার্কে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। ##

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT