টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ মাদক কারবারি, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত সাংবাদিক আব্দুর রহমানের উদ্দেশ্যে কিছু কথা! ভারী বৃষ্টির সতর্কতা, ভূমিধসের শঙ্কা মোট জনসংখ্যার চেয়েও ১ কোটি বেশি জন্ম নিবন্ধন! বাড়তি নিবন্ধনকারীরা কারা?  বাহারছড়া শামলাপুর নয়াপাড়া গ্রামের “হাইসাওয়া” প্রকল্পের মাধ্যমে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও বার্তা প্রদান প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উদ্বোধন উপলক্ষে টেকনাফে ইউএনও’র প্রেস ব্রিফ্রিং টেকনাফের ফাহাদ অস্ট্রেলিয়ায় গ্র্যাজুয়েট ডিগ্রী সম্পন্ন করেছে নিখোঁজের ৮ দিন পর বাসায় ফিরলেন ত্ব-হা মিয়ানমারে পিডিএফ-সেনাবাহিনী ব্যাপক সংঘর্ষ ২শ’ বাড়ি সম্পূর্ণ ধ্বংস বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ নাসের

টেকনাফের নোয়াখালীপাড়ার ২ যুবক ইয়াবাসহ কক্সবাজারে আটক

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৩
  • ১৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

yabaএন কায়সার মাহমুদ জুয়েল::: কক্সবাজার সদর উপজেলার লিংকরোড় এলাকা থেকে ইয়াবাসহ দু’জনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার সকাল ১০টার দিকে এ অভিযান চালানো হয়। এতে আটক দু’জনের কাছ থেকে তিনশ পিস ইয়াবা উদ্ধার হয়েছে বলে ডিবি পুলিশ দাবি করলেও প্রত্যক্ষদর্শীরা বলছেন ইয়াবা পরিমাণ আরও অনেক বেশি ছিল।

আটকরা হলো-  টেকনাফের বাহারছড়া ইউনিয়নের নোয়াখাইল্যাপাড়ার আবদুল হামিদের ছেলে মোহাম্মদ আলমগীর (১৯) এবং একই এলাকার মৃত সৈয়দ আহমদের ছেলে হাছান আহমদ (২০)।

কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর আলম  জানান, ডিবির উপ পরিদর্শক (এসআই) আনিছুর রহমানসহ ডিবির একটি দল তিনশ পিস ইয়াবাসহ ওই দু’জনকে আটক করা হয়।

এ ব্যাপারে মামলা করে আটকদের কক্সবাজার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

তবে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রকৃত ইয়াবা পরিমাণ অনেক বেশি। পলিথিনের প্যাকেট মোড়ানো ৪ প্যাকেট ইয়াবার মধ্যে কমপক্ষে দুই হাজার ইয়াবা ছিল। ইয়াবার একটি অংশ লুকিয়ে তিনশ পিস ইয়াবা উদ্ধার দেখাচ্ছে ডিবির ওই এসআই।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT