টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উদ্বোধন উপলক্ষে টেকনাফে ইউএনও’র প্রেস ব্রিফ্রিং টেকনাফের ফাহাদ অস্ট্রেলিয়ায় গ্র্যাজুয়েট ডিগ্রী সম্পন্ন করেছে নিখোঁজের ৮ দিন পর বাসায় ফিরলেন ত্ব-হা মিয়ানমারে পিডিএফ-সেনাবাহিনী ব্যাপক সংঘর্ষ ২শ’ বাড়ি সম্পূর্ণ ধ্বংস বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ নাসের রোহিঙ্গাদের এনআইডি কেলেঙ্কারি : নির্বাচন কমিশনের পরিচালকের বিরুদ্ধে দুপুরে মামলা, বিকালে দুদক কর্মকর্তা বদলি সড়কের কাজ শেষ হতে না হতেই উঠে যাচ্ছে কার্পেটিং! আপনি বুদ্ধিমান কি না জেনে নিন ৫ লক্ষণে ৫৫ হাজার রোহিঙ্গা বাংলাদেশি ভোটার: নিবন্ধিত রোহিঙ্গাও ভোটার! ইসি পরিচালকসহ ১১ জন আসামি হ’ত্যার পর মায়ের মাংস খায় ছেলে

টেকনাফের আব্দুল হাফিজ ও শামসু মোটরসাইকেলসহ ৪ হাজার পিস ইয়াবা নিয়ে আটক

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৩
  • ১২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

টেকনাফে একটি মোটরসাইকেল ও চার হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে টেকনাফ থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. দেলোয়ারের নেতৃত্বে পুলিশ টেকনাফ সদর ইউনয়নের কচুবনিয়া এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করে।

আটকরা হলেন, টেকনাফ সদর ইউনিয়নের কচুবনিয়া এলাকার আবুল হোছনের ছেলে আব্দুল হাফিজ (৩০) ও মৌলভীপাড়ার জালাল আহমদের ছেলে শামসুল আলম (৩০)।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) দিদারুল ফেরদৌস জানান, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এর অংশ হিসেবে গত ২১ সেপ্টেম্বর থেকে টেকনাফে শুরু হয় বিশেষ অভিযান। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম কার্যালয়ের ৬৫ জনের বিশেষ দল, পুলিশের ১২ সদস্য, বিজিবির ১০ সদস্য ও র‌্যাব সমন্বয়ে গঠিত যৌথ একটি দল নিয়ে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হচ্ছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT