জেলে সমিতি’র টেকনাফ খোনকার পাড়া দক্ষিন ঘাটের পূর্নাঙ্গ কমিটি গঠন

প্রকাশ: ১৭ মার্চ, ২০১৯ ১০:৫৭ : অপরাহ্ণ

প্রেস বিজ্ঞপ্তী::::
বাংলাদেশ ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতি’র টেকনাফ সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের খোনকার পাড়া দক্ষিন ঘাটের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটির সভাপতি- রশিদ আহামদ ও সৈয়দুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।

বাংলাদেশ ক্ষদ্র মৎস্যজীবী জেলে সমিতির টেকনাফ উপজেলা সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ রশিদ’র স্বাক্ষরিত বিজ্ঞপ্তীতে তা জানানো হয়।

গত ৩ মার্চ দুপুর ২ঘটিকার সময় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সৈয়দুল ইসলামের পরিচালনায় ও রশিদ আহামদের সভাপতিত্বে ১ম অধিবেশন শুরু হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ক্ষদ্র মৎস্যজীবী জেলে সমিতির টেকনাফ উপজেলা শাখার সভাপতি আব্দুস সালাম, প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ক্ষদ্র মৎস্যজীবী জেলে সমিতির টেকনাফ উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃরশিদ ও বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ক্ষদ্র মৎস্যজীবী জেলে সমিতির টেকনাফ উপজেলা শাখার প্রচার প্রকাশনা সম্পাদক নুরুল আমিন ও উপস্থিত ছিলেন, বাস স্টেশন ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতি’র সভাপতি মোঃ তাহের। বিকাল ৪ ঘটিকার সময় ২য় অধিবেশন শুরু হয় বাংলাাদেশ ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতি টেকনাফ উপজেলা শাখার সভাপতি আব্দুস সালাম ও সাধারন সম্পাদক সাংবাদিক মো: রশিদ’র নেতৃত্বে জেলে সম্প্রদায়ের নানা সমস্যা নিরসনের লক্ষে সমিতির কার্যক্রম গতিশীল ও শক্তিশালি করতে টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের ৫,নং ওয়ার্ডের খোনকার পাড়া দক্ষিন ঘাটের কাউন্সিলের মাধ্যম পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।

এ কমিটির সভাপতি- রশিদ আহামদ, সহ সভাপতি রশিদ আহামদ, সাধারণ সম্পাদক সৈয়দুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক জাফর আলম, সাংহঠনিক সম্পাদক নুরুল ইসলাম পুতু, অর্থ সম্পাদক নুর মোহামদ ও সদস্য যথাক্রমে- সৈয়দ আলম, রহমত উল্লাহ ও নুরুল আমিন। এ কমিটির মেয়াদকাল আড়াই বৎসর।


সর্বশেষ সংবাদ