টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উদ্বোধন উপলক্ষে টেকনাফে ইউএনও’র প্রেস ব্রিফ্রিং টেকনাফের ফাহাদ অস্ট্রেলিয়ায় গ্র্যাজুয়েট ডিগ্রী সম্পন্ন করেছে নিখোঁজের ৮ দিন পর বাসায় ফিরলেন ত্ব-হা মিয়ানমারে পিডিএফ-সেনাবাহিনী ব্যাপক সংঘর্ষ ২শ’ বাড়ি সম্পূর্ণ ধ্বংস বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ নাসের রোহিঙ্গাদের এনআইডি কেলেঙ্কারি : নির্বাচন কমিশনের পরিচালকের বিরুদ্ধে দুপুরে মামলা, বিকালে দুদক কর্মকর্তা বদলি সড়কের কাজ শেষ হতে না হতেই উঠে যাচ্ছে কার্পেটিং! আপনি বুদ্ধিমান কি না জেনে নিন ৫ লক্ষণে ৫৫ হাজার রোহিঙ্গা বাংলাদেশি ভোটার: নিবন্ধিত রোহিঙ্গাও ভোটার! ইসি পরিচালকসহ ১১ জন আসামি হ’ত্যার পর মায়ের মাংস খায় ছেলে

জেলা জার্তীয় পার্টির সম্মেলনকে কেন্দ্র করে আসছেন চেয়ারম্যান ও মহাসচিব

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৩
  • ১০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

আনোয়ার হাসান চৌধুরী, কক্সবাজার::::জাতীয় পার্টির কক্সবাজার জেলা সম্মেলনকে কেন্দ্র করে নেতা-কর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য বিরাজ করছে। এনিয়ে জোর প্রস্তুতি এগিয়ে চলছে।
সুত্র জানিয়েছে, কক্সবাজার জেলাসহ দেশের ৩৬ জেলা কমিটির সম্মেলন’র তারিখ ইতিমধ্যে চুড়ান্ত হয়েছে। কেন্দ্রীয় নীতি নির্ধারকরা এসব তারিখ চুড়ান্ত করেন। এতে ১৩ সেপ্টেম্বর কক্সবাজার জেলা এবং চট্রগ্রাম উত্তরের সম্মেলন’র তারিখ একই দিন নির্ধারণ করা হয়। ওইদিন অতিথি হিসেবে কেন্দ্রীয় চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদ ও মহাসচিব রহুল আমিন হাওলাদার আসার কথা রয়েছে।
এদিকে সম্মেলন উপল্েয জাতীয় পার্টির কক্সবাজার জেলার শীর্ষ ৫ নেতার সাথে এ প্রতিবেদকের কথা হয়।
জাতীয় পার্টি জেলা আহবায়ক আলহাজ্ব কবির আহমদ সওদাগর জানান, জাতীয় পার্টির কক্সবাজার জেলা সম্মেলনের তারিখ চুড়ান্ত হয়েছে। তিনিও সভাপতি প্রার্থী।
একই দিন চট্রগ্রাম উত্তরের সম্মেলনও ডাকা হয়েছে। তবে কক্সবাজার জেলা সম্মেলন ওইদিন যথাসময়ে হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কক্সবাজার জেলা সম্মেলনে কেন্দ্রীয় চেয়ারম্যান ও মহাসচিব আসার কথা রয়েছে। আর এক দিনে দুই সম্মেলন’র ব্যাপারে কি করা যায় সিদ্ধান্ত নেয়া হবে। তিনি এ বিষয়ে সী-কুইনে আহবায়ক কমিটির এক প্রস্ততি সভায় ২৫ আগস্ট রোববার সকল সিদ্ধান্ত চুড়ান্ত হবে বলে জানিয়েছেন।
জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও মহিলা পার্টির কেন্দ্রীয় নেত্রী বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আরা হক বলেন, সম্মেলনের ব্যাপারে প্রস্তুতি চলছে। সম্মেলনের মাধ্যমে তিনি নতুন নেতৃত্বের আশা করেন।
জাতীয় পার্টি কক্সবাজার জেলা সদস্য সচিব মৌলভী ইলিয়াছ জানান, সম্মেলন’র তারিখ চুড়ান্ত হয়েছে। তবে একটি প্রস্ততি সভা ডাকা হয়েছে। সভায় বিস্তারিত সিদ্ধান্ত গ্রহণ করা হবে।
জাতীয় পার্টি কক্সবাজার শহর সভাপতি কামাল উদ্দিন বলেন, সম্মেলন ১৩ সেপ্টেম্বর যথাসময়ে হবে। এ ল্েয সকল প্রস্তুতি নেয়া হচ্ছে। সম্মেলনে তিনি সভাপতি প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।
এদিকে সম্মেলন উপল্েয জাতীয় পার্টির কক্সবাজার জেলা আহবায়ক কমিটির এত প্রস্তুতি সভা ২৫ আগস্ট রোববার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। সী-কুইনে অনুষ্ঠিত সভায় আহবায়ক ও মহেশখালী-কুতুবদিয়া আসন থেকে সংসদ সদস্য প্রার্থী আলহাজ্ব কবির আহমদ চেয়ারম্যানের সভাপতিত্ব করেন। সভায় সম্মেলন উপল্েয বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত হয়।
অপরদিকে প্রস্তুতি সভা পরবর্তী জাতীয় পার্টি কক্সবাজার শহর সভাপতি কামাল উদ্দিন জানিয়েছেন, সম্মেলন যথাসময়ে হবে। প্রস্ততি সভায় সাংগঠনিক সকল সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT