টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

জেলা ইসলামী ঐক্যজোটের অভিনন্দন: টমটমথেকে গনচাঁদা বন্ধের দাবী

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ২০ জুলাই, ২০১৩
  • ১১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

পৌর চাঁদা নামে শহরের চালকদের কাজ  পৌর টমটম চালক সমবায় সমিতির ইফতার ও অলোচনা সভা অনুষ্টিত প্রেস বিজ্ঞপ্তি সদ্য নিবন্ধিত কক্সবাজার পৌর টমটম (ইজিবাইক) চালক সমবায় সমিতি লিঃ এর ইফতার পার্টি ও ব্যবস্থাপনা কমিটির পরিচিতি সভা গতকাল (২০ জুলাই) আলির জাহানস্থ সংগঠনের কার্য্যলয়ে সভাপতি নাজিম উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রহিম উদ্দিনের পরিচালনায় অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন, কক্সবাজার সাংবাদি সংসদ (সিএসএস) সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা ও পৗর টমটম (ইজিবাইক) চালক সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনা কমিটির সদস্য এইচ, এম নজরুল ইসলাম, শাখাওয়াত হোসেন,মোস্তাক আহমদ,হারাধন ধর । সভার শুরুতেই জেলা সমবায় অধিদপ্তর থেকে কক্সবাজার পৌর টমটম (ইজিবাইক) চালক সমবায় সমিতি লিঃ নামে নিবন্ধিত করায় কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। সভায় বক্তারা বলেন, দীর্ঘদিন দরে পর্যটন রাজধানী খ্যাত কক্সবাজার শহরে টমটম (ইজিবাইক) এর মাধ্যমে পর্যটক সহ স্থানীয়দের স্বল্প ভাড়ায় শহরের বিভিন্ন স্থানে যাতায়তে ব্যবস্থা করে নিরলস বাবে যাত্রীদের সেবা দিয়ে আসলেও প্রতিমুহুত্বেই সাররিক ও মানসিক বাবে নির্যাতনের শিকার হয়ে আসচ্ছে শহরের টমটম (ইজিবাইক) চালকরা। অনেক দিন পর হলে ও  শহরের টমটম (ইজিবাইক) চালকরা একটি প্লাটর্ফমে আসায় প্রশাসন সহ নানা হয়রানি থেকে মুক্তি পাবে বলে আশা প্রকাশ করেন একই সাথে পৌর চাঁদা নামে শহরের টমটম চালকদের কাজ থেকে গনচাঁদা বন্ধে প্রশাসনের প্রতি জোর দাবী জানান। এই সময় সদস্যদের মধ্য উপস্তিত ছিলেন,মোঃ আমিন,মোঃ শামশু মোঃ আকতার, মোঃ ফয়েজ, হাসান, রুবেল,মাহাবুব,রুহুল কাদের, মোজাম্মেল, সোলেমান, রিদুয়ান, হোসেন, কাজল, ফারুক, বাবুল, পমূখ। সভায় নেতৃবিন্দরা কক্সবাজার পৌর সভার নবনির্বাচিত প্রথম মেয়র সরওয়ার কামাল সহ সকল কাউন্সিলরদের অভিনন্দন জানান,একই সাথে পৌর সভার লাইন্সেস শাখার দালাল ও দূনীতিবাজ কর্মকর্তাদের হয়রানি থেকে সাধারন মানুষদের মুক্ত রাখতে পৌর পিতার প্রতি আহবান জানান। এদিকে পৌর শহরে চলাচলরত সকল টমটম চালকদের যতাসময়ে টমটম (ইজিবাইক) চালক সমবায় সমিতি লিঃ এর সদস্য হিসাবে অন্তভূক্ত হওয়ার জন্য অনুরুদ জানানো হয়।

 

র্বাতা প্রেরক এইচ এম নজরুল ইসলাম সিনিয়র সদস্য পৌর টমটম চালক সমবায় সমিতি লিঃ কক্সবাজার কক্সবাজার পৌরসভার মেয়র কাউন্সিলরগণের শপথ গ্রহণ অনুষ্ঠিত হওয়ায় জেলা ইসলামী ঐক্যজোটের অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তি ঃ দীর্ঘ প্রতিার অবসান ঘটিয়ে শপথ গ্রহনের মধ্যদিয়ে কক্সবাজার পৌরসভার নির্বাচিত মেয়র- কাউন্সিলরদের উপর দায়িত্বভার অর্পিত হওয়ায় তাঁদের অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ঐক্যজোট কক্সবাজার জেলা সভাপতি মাওলানা হাফেজ ছালামতুল্লাহ, সহ-সভাপতি মাওলানা আ.হ.ম নুরুল কবির হিলালী, সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ ইয়াছিন হাবিব, যুগ্ম-সম্পাদক মাওলানা আব্দুচ্ছালাম কুদ্ছী, সাংগঠনিক সম্পাদক মাওলানা ফরিদুল হক, বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ কক্সবাজার জেলা সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, সাধারণ সম্পাদক মুহাম্মদ ইউছূফ মক্কী প্রমুখ। এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, জনরায়ে নির্বাচিত হওয়ার পরও কক্সবাজার পৌরসভার মেয়র-কাউন্সিলরগণকে শপথ না দিতে সরকার অনেক ষড়যন্ত্র করেও ব্যর্থ হয়েছে। এর মধ্যদিয়ে আবারও প্রমাণ হল জনরায়কে বাধাগ্রস্থ করার কোন প্রচেষ্টা কখনোই সফল হয় না। নেতৃবৃন্দ বলেন, বহুদিন পর হলেও কক্সবাজার পৌরসভার নির্বাচিত মেয়র সরওয়ার কামাল ও কাউন্সিলরগণের শপথ গ্রহণ অনুষ্ঠিত হওয়ায় পৌরসভার উন্নয়নকামী মানুষের মনে আশার সঞ্চার হয়েছে। আমরা আশাবাদী নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণ তাঁদের উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করে পৌরসভার যথার্থ উন্নয়ন ও পৌরবাসীর কাঙ্খিত সেবাদানে সচেষ্ট থাকবেন।

বার্তা প্রেরক স্বারিত// মাওলানা ইয়াছিন হাবিব সাধারণ সম্পাদক বাংলাদেশ নেজাম ইসলাম পার্টি ও ইসলামী ঐক্যজোট কক্সবাজার জেলা। তারিখ ঃ ২০/০৮/২০১৩ইং।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT