টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

জামায়াতের হরতাল শুরু

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০১৩
  • ১৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

hyalকড়া নিরাপত্তায় সারাদেশে শুরু হয়েছে জামায়াতে ইসলামীর টানা ৪৮ ঘণ্টার হরতাল। হরতালে নাশকতা ঠেকাতে কঠোর থাকবে পুলিশ ও র‌্যাব। এরই মধ্যে রাজধানীর সব থানা পুলিশের ছুটি বাতিল করা হয়েছে। এদিকে ফাঁকা রাজধানীতে বড় ধরনের অপ্রীতিকর কোনো ঘটনার খবর পাওয়া যায়নি।

গত ১ আগস্ট হাইকোর্ট জামায়াতের নির্বাচন কমিশনে নিবন্ধন অবৈধ বলে রায় দেন। এ রায়ের প্রতিবাদে হরতালের ডাক দেয় দলটি। হরতালে ১৮ দলীয় জোটের কয়েকটি দল সমর্থন দিয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের মুখপাত্র মনিরুল ইসলাম জানান, হরতালে নাশকতা ঠেকাতে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলা হয়েছে। হরতালের নামে আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা করা হলে সামান্যতম ছাড় দেওয়া হবে না।

ডিএমপি সূত্র জানায়, রাজধানীজুড়েই পোশাক ও সাদা পোশাকে দায়িত্ব পালন করবে পুলিশ। তবে জামায়াতের বিগত হরতালগুলোতে যেসব এলাকায় নাশকতা বেশি হয়েছে, ওই সব এলাকায় এবার আরও কঠোর নজরদারি করা হবে। বিশেষ করে রাজধানীর মিরপুর, খিলগাঁও-সবুজবাগ, যাত্রাবাড়ী, মীরহাজিরবাগ ও পুরান ঢাকার কয়েকটি এলাকায় ছদ্মবেশে পুলিশ দায়িত্ব পালন করবে। গুরুত্বপূর্ণ পয়েন্টে রায়ট কার, আর্মড ভেহিক্যালসহ পুলিশের সব ধরনের প্রস্তুতি থাকবে।

এদিকে হরতালের আগের দিনই রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে জড়ায় জামায়াত-শিবিরকর্মীরা। পুলিশের ওপর হামলা, ককটেল বিস্ফোরণ, যানবাহন ভাংচুর ও সড়ক অবরোধ করে তারা।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT