টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :

জাতীয় প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান, সম্পাদক ফরিদা ইয়াসমিন

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ১ জানুয়ারি, ২০১৭
  • ১৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

টেকনাফ নিউজ = জাতীয় প্রেসক্লাব নির্বাচনে মুহাম্মদ শফিকুর রহমান সভাপতি ও ফরিদা ইয়াসমিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচনে সফিক-ফরিদা প্যানেল নিরঙ্কুশ জয়লাভ করে। প্রেস ক্লাবের ১৭টি পদের মধ্যে এই প্যানেল সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১৪ টি পদে জয়লাভ করে।

এদিকে, এমএ আজিজ ও কাদের গণি পরিষদ যুগ্ম সাধারণ সম্পাদকসহ দু’টি পদে জয়লাভ করে। এই দুই প্যানেলের বাইরে স্বতন্ত্র সদস্য পদে একজন নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে মোট ভোট পড়েছে ১ হাজার ২১৮ ভোটের মধ্যে ১ হাজার ৮৯টি। শনিবার সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৫টা পর্যন্ত।

প্রেসক্লাবের বর্তমান সভাপতি শফিকুর রহমান ৬৭২ ভোট পেয়ে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এম এ আজিজ পেয়েছেন ২৮৯ ভোট। সিনিয়র সহ-সভাপতি পদে সাইফুল আলম ৮০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল আমিন রোকন পেয়েছেন ১৯৩ ভোট।

সহ-সভাপতি পদে আজিজুল ইসলাম ভুঁইয়া ৫৭০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সদরুল হাসান পেয়েছেন ২৩৯ ভোট। সাধারণ সম্পাদক পদে ফরিদা ইয়াসমিন ৪৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাদের গনি চৌধুরী পেয়েছেন ৩৫০ ভোট।

যুগ্ম সাধারণ সম্পাদকের দু’টি পদে শাহেদ চৌধুরী (৬২৭ ভোট) ও ইলিয়াস খান (৪৫২ ভোট) নির্বাচিত হয়েছেন। কোষাধ্যক্ষ পদে বর্তমান কোষাধ্যক্ষ কার্তিক চ্যাটার্জী ৪৭৮ ভোট পেয়ে পুনর্নির্বাচিত হয়েছেন।

সদস্য পদে ১০ বিজয়ী হলেন: শ্যামল দত্ত (৫৭৪ ভোট), কুদ্দুস আফরাদ (৫৩৫ ভোট), মাঈনুল আলম ( ৫১১ ভোট), রেজোয়ানুল হক রাজা (৪৮৮ ভোট), মোল্লা জালাল (৪৫৯ ভোট), শামসুদ্দিন আহমেদ চারু ( ৪৫২ ভোট), হাসান হাফিজ ( ৪২৩), শাহনাজ বেগম (৩৯৯), কল্যাণ সাহা (৩৭৮) ও হাসান আরেফিন (৩০৪)।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন তথ্য প্রযুক্তিবিদ মোস্তফা জব্বার

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT