টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

জলাবদ্ধতা নিরসনে পৌরবাসিকে সতর্ক হতে হবে- মেয়র সরওয়ার

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৩
  • ১১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

pau.ইমাম খাইর, কক্সবাজার। কক্সবাজার পৌর মেয়র সরওয়ার কামাল বলেছেন, বর্ষা মৌসুমে সামান্য বৃষ্টিতে গতি প্রবাহের জায়গা না পেয়ে ড্রেনের উপর পানি জমে থাকে। এ কারণে সাধারণ মানুষের অবর্ণনীয় দূর্ভোগ পোহাতে হয়। ড্রেনের উপর সৃষ্ট জলাবদ্ধতা নিরসনে পৌরবাসিকে আরো সতর্ক হতে হবে। নির্দিষ্ট ডাষ্টবিন ছাড়া যত্রতত্র ময়লা আবর্জনা ফেলা যাবেনা। সাথে পাহাড় কাটাও বন্ধ করতে হবে বলে তিনি মন্তব্য করেন। এজন্য পরিবেশ অধিদফতরসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন মেয়র সরওয়ার।

বৃহস্পতিবার সকালে ঘোনার পাড়া শ্রী কৃঞ্চানন্দধাম মন্দির সড়কে ড্রেন সংস্কার উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

এ সময় তার সাথে ছিলেন পৗর কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ, কক্সবাজার প্রেস কাবের সাবেক সভাপতি প্রবীন সাংবাদিক বদিউল আলম ও পৌরসভার সহকারী প্রকৌশলী বিরল বড়–য়াসহ স্থানীয় লোকজন। জলাবদ্ধতা নিরসনে পৌরবাসিকে সতর্ক হতে হবে- মেয়র সরওয়ার ইমাম খাইর, কক্সবাজার। কক্সবাজার পৌর মেয়র সরওয়ার কামাল বলেছেন, বর্ষা মৌসুমে সামান্য বৃষ্টিতে গতি প্রবাহের জায়গা না পেয়ে ড্রেনের উপর পানি জমে থাকে। এ কারণে সাধারণ মানুষের অবর্ণনীয় দূর্ভোগ পোহাতে হয়। ড্রেনের উপর সৃষ্ট জলাবদ্ধতা নিরসনে পৌরবাসিকে আরো সতর্ক হতে হবে। নির্দিষ্ট ডাষ্টবিন ছাড়া যত্রতত্র ময়লা আবর্জনা ফেলা যাবেনা। সাথে পাহাড় কাটাও বন্ধ করতে হবে বলে তিনি মন্তব্য করেন। এজন্য পরিবেশ অধিদফতরসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন মেয়র সরওয়ার।

বৃহস্পতিবার সকালে ঘোনার পাড়া শ্রী কৃঞ্চানন্দধাম মন্দির সড়কে ড্রেন সংস্কার উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

এ সময় তার সাথে ছিলেন পৗর কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ, কক্সবাজার প্রেস কাবের সাবেক সভাপতি প্রবীন সাংবাদিক বদিউল আলম ও পৌরসভার সহকারী প্রকৌশলী বিরল বড়–য়াসহ স্থানীয় লোকজন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT