হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

জাতীয়প্রচ্ছদ

ছুটিতে ফ্রান্সে সাকিব

টেকনাফ নিউজ ডেস্ক **
ভারতের বিপক্ষে বাংলাদেশের পরের ম্যাচের আগে প্রায় সপ্তাহখানেকের বিরতি। টানা ম্যাচ খেলা ও ভ্রমণের ধকল কাটিয়ে ওঠার সুযোগ দিতে তাই ক্রিকেটারদের আগামী ২৯ জুন পর্যন্ত ছুটি দেওয়া হয়েছে। এই ছুটিতে পরিবারসমেত ফ্রান্সে গেছেন ফর্মের তুঙ্গে থাকা তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান।

ছুটি কাজে লাগাতে যার যার মতো পরিকল্পনা করছেন টাইগার ক্রিকেটাররা। ফ্রান্স হয়ে সুইজারল্যান্ডে যাওয়ার কথা রয়েছে সাকিবের। টাইগার দলনেতা মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ মিঠুন আর আবু জায়েদ রাহী এখনই দলের বাকিদের সঙ্গে বার্মিংহামে যাচ্ছেন না। বাংলাদেশের পরের ম্যাচ সেখানেই।

এই ছুটির মাঝে বাংলাদেশ দলের কোনো অফিসিয়াল অনুশীলন সেশন নেই। তার আগে ক্রিকেটাররা নিজেদের মতো করে ঐচ্ছিক অনুশীলন সারবেন। এরপর আগামী ৩০ জুন শুরু হবে ভারত ম্যাচের জন্য আনুষ্ঠানিক প্রস্তুতি।

বাংলাদেশের হাতে থাকা দুটি ম্যাচই এখন নক-আউটে রূপ নিয়েছে। বিশ্বকাপের সেমিফাইনাল স্বপ্ন বাঁচিয়ে রাখতে ভারত ও পাকিস্তানের বিপক্ষে সেরা ফল করার কোনো বিকল্প নেই। আগামী ২ জুলাই বার্মিংহামের এজবাস্টনে বিরাট কোহলিদের মুখোমুখি হবে বাংলাদেশ। পাকিস্তানের বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচ ৫ জুলাই।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.