টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
বাহারছড়া শামলাপুর নয়াপাড়া গ্রামের “হাইসাওয়া” প্রকল্পের মাধ্যমে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও বার্তা প্রদান প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উদ্বোধন উপলক্ষে টেকনাফে ইউএনও’র প্রেস ব্রিফ্রিং টেকনাফের ফাহাদ অস্ট্রেলিয়ায় গ্র্যাজুয়েট ডিগ্রী সম্পন্ন করেছে নিখোঁজের ৮ দিন পর বাসায় ফিরলেন ত্ব-হা মিয়ানমারে পিডিএফ-সেনাবাহিনী ব্যাপক সংঘর্ষ ২শ’ বাড়ি সম্পূর্ণ ধ্বংস বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ নাসের রোহিঙ্গাদের এনআইডি কেলেঙ্কারি : নির্বাচন কমিশনের পরিচালকের বিরুদ্ধে দুপুরে মামলা, বিকালে দুদক কর্মকর্তা বদলি সড়কের কাজ শেষ হতে না হতেই উঠে যাচ্ছে কার্পেটিং! আপনি বুদ্ধিমান কি না জেনে নিন ৫ লক্ষণে ৫৫ হাজার রোহিঙ্গা বাংলাদেশি ভোটার: নিবন্ধিত রোহিঙ্গাও ভোটার! ইসি পরিচালকসহ ১১ জন আসামি

চট্টগ্রামে শিবিরের হরতাল ককটেল বিস্ফোরণ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৩
  • ২০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

ইসলামী ছাত্রশিবির কার্যালয় থেকে গ্রেপ্তার ৩৪ নেতা-কর্মীর মুক্তির দাবিতে বৃহত্তর চট্টগ্রামে ডাকা হরতালের সকালে বাদুরতলা এলাকায় ককটেল ফাটিয়েছে সংগঠনটির কর্মীরা।     3   1   0

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) মো.শহীদুল্লাহ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, বৃহস্পতিবার সকালে হরতালের শুরুতেই শিবির কর্মীরা ঝটিকা মিছিল নিয়ে দুটি কটটেল ফাটিয়ে পালিয়ে যায়।

পুলিশ গিয়ে সেখানে কাউকে পায়নি বলে জানান তিনি।

হরতালে চট্টগ্রামে অভ্যন্তরীণ ও দূরপাল্লার যানবাহন চলাচল করলেও অন্যান্য দিনের তুলানায় কিছুটা কম। তবে অফিস-আদালত ও বাণিজ্যক প্রতিষ্ঠানগুলো চলছে স্বাভাবিকভাবেই।

অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) মোস্তাক আহমেদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, হরতালে শিবিরের নাশকতা ঠেকাতে নগরীতে অতিরিক্ত দুই হাজার পুলিশ মোতায়েন করা রয়েছে।

চট্টগ্রামের চন্দনপুরায় গত সোমবার রাত আড়াইটা থেকে মঙ্গলবার ভোর সাড়ে ৪টা পর্যন্ত শিবিরের ওই কার্যালয়ে অভিযান চালিয়ে ৩৪ জনকে আটক করে পুলিশ। মঙ্গলবার বিকালে আদালতে হাজির করা হলে ১৭ সেপ্টেম্বর জামায়াতের হরতালের সময় এনায়েতবাজারে পুলিশের ওপর হামলার অভিযোগে দায়ের করা একটি মামলায় তাদের কারাগারে পাঠান বিচারক।

তাদের মুক্তির দাবিতে গত দুদিন ধরেই নগরীতে ঝটিকা মিছিল করে ভাংচুর চালিয়ে আসছে শিবিরের কর্মীরা। বুধবারও তারা বন্দরনগরীর বিভিন্ন এলাকায় মিছিল করে কয়েকটি যানবাহন ভাংচুর করে। এ সময় নগরীর ডিসি হিল ও বহদ্দারহাট এলাকা থেকে ৩৩ শিবিরকর্মীকে আটক করে পুলিশ।

নেতা-কর্মীদের মুক্তির দাবিতে বৃহস্পতিবার সকাল থেকে বেলা দুটা পর্যন্ত হরতালের এই কর্মসূচি দেয় শিবির।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT