চট্টগ্রামের অপহৃত শিশু কক্সবাজারে উদ্ধার

প্রকাশ: ১৬ এপ্রিল, ২০১৯ ১০:১৪ : অপরাহ্ণ

টেকনাফ নিউজ ডেস্ক::

চট্টগ্রামের লোহাগাড়ায় অপহৃত শিশু আয়মানকে সোমবার কক্সবাজার থেকে উদ্ধার করা হয়। ছবিতে শিশু আয়মান (বাঁয়ে) ও আটক শাহাদাত হোসেন (ডানে)। ছবি : সংগৃহীত
চট্টগ্রামের লোহাগাড়া থেকে অপহৃত শিশু আয়মানকে (৬) কক্সবাজার থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় শাহাদাত হোসেন (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করা হয়।
গতকাল সোমবার সন্ধ্যা ৭টার দিকে কক্সবাজারের কলাতলী ডলফিন মোড় এলাকা থেকে স্থানীয় বাসিন্দারা আয়মানকে উদ্ধার করে ট্যুরিস্ট পুলিশের কাছে হস্তান্তর করেন। এ সময় শাহাদাত নামের ব্যক্তিকেও আটক করা হয়।

এর আগে একই দিন দুপুরে লোহাগাড়ার আমিরাবাদ মোটর স্টেশন থেকে আয়মানকে অপহরণ করা হয়। আয়মান উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আমতলী মোশাররফ আলী সিকদারপাড়ার মো. দেলোয়ারের ছেলে।
লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, গতকাল সন্ধ্যায় ডলফিন মোড়ের পূর্ব পাশে কলাতলী বিচ পয়েন্টের একটি চায়ের দোকানে কর্মরত অবস্থায় আয়মানকে অপরিচিত এক ব্যক্তির সঙ্গে হেঁটে সৈকতের দিকে যেতে দেখে তারই এলাকার দুই কিশোর শ্রমিক। সে সময় তারা দৌড়ে গিয়ে আয়মান ও অপহরণকারীর পথ রোধ করে এবং চিৎকার দিয়ে লোক জড়ো করে। লোকজন জড়ো হয়ে তাদের আটক করে ট্যুরিস্ট পুলিশকে খবর দেয়।
পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আয়মানকে উদ্ধার ও অপহরণকারী শাহাদাতকে আটক করে। শাহাদাতের বাড়ি কুমিল্লা জেলায়। পরে ট্যুরিস্ট পুলিশ আয়মানকে উদ্ধারের বিষয়টি অবহিত করলে বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী ও উপপরিদর্শক (এসআই) আবদুল কাইয়ুমের নেতৃত্বে লোহাগাড়া পুলিশ আয়মান ও শাহাদাতকে লোহাগাড়া থানায় নিয়ে যায়।
এ ঘটনায় অপহরণকারী শাহাদাতের বিরুদ্ধে আয়মানের বাবা দেলোয়ার বাদী হয়ে একটি মামলা করেছেন বলে জানিয়েছে পুলিশ।


সর্বশেষ সংবাদ