গ্রামীণফোনের নতুন নম্বর সিরিজ ‘০১৩’ শুরু

প্রকাশ: ১৪ অক্টোবর, ২০১৮ ৮:০৭ : অপরাহ্ণ

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … গ্রাহকদের জন্য ‘০১৭’ সিরিজের পাশাপাশি ‘০১৩’ নতুন নম্বর সিরিজ চালু করেছে গ্রামীণফোন। ১৪ অক্টোবর রোববার এক অনুষ্ঠানে ০১৩ সিরিজের একটি নম্বর দিয়ে টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বারের কাছে প্রথম কলটি করেন গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান।

টেলিফোনে মন্ত্রী বলেন, ‘‘যে সাহসের সাথে আপনারা সারাদেশে নেটওয়ার্ক বিস্তার করেছেন তার জন্য আপনাদের ধন্যবাদ জানাই। আমার দৃঢ় বিশ্বাস যে এই বিপুল সংখ্যক গ্রাহকের জন্য সেবার মান বজায় রাখাও আপনাদের জন্য কঠিন হবে না’।

প্রধান অতিথি হিসেবে এ নতুন নম্বর সিরিজটি উদ্বোধন করেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) মহাপরিচালক (ইঅ্যান্ডও) ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন সহ প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীরা।

‘০১৩’ নম্বর সিরিজ চালু করতে পারায় গ্রামীণফোনকে অভিনন্দন জানান প্রধান অতিথি। তিনি আশা করেন, প্রতিষ্ঠানটি তাদের ‘সুনাম অনুযায়ী উন্নত সেবা বজায় রাখতে সক্ষম হবে’।

অনুষ্ঠানে ০১৩ নম্বর সিরিজ বরাদ্দ দেয়ায় বিটিআরসিকে ধন্যবাদ জানিয়ে ইয়াসির আজমান বলেন, ‘সর্বোন্নত নেটওয়ার্ক, অভিনব সেবা এবং প্রতিযোগিতামূলক ট্যারিফ এর কারণে গ্রামীণফোন বাংলাদেশের সবচেয়ে কাঙ্খিত অপারেটর। বিগত ২১ বছর গ্রামীণফোন ০১৭ সিরিজ নিয়ে সারা দেশে মোবাইল ফোনের ব্যবহার ছড়িয়ে দিয়েছে এবং বাংলাদেশে ডিজিটালাইজেশনের নতুন যুগ নিয়ে এসেছে।’

তিনি জানান, ‘০১৩’ নম্বরের নতুন সিম কার্ড পাওয়া যাবে সকল সিম বিক্রয় কেন্দ্রে, একই দামে।

গ্রামীণফোনের অনুরোধে বিটিআরসি ‘০১৩’ সিরিজের ২ কোটি নম্বর বরাদ্দ করে।


সর্বশেষ সংবাদ