টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
রোহিঙ্গাদের এনআইডি কেলেঙ্কারি : নির্বাচন কমিশনের পরিচালকের বিরুদ্ধে দুপুরে মামলা, বিকালে দুদক কর্মকর্তা বদলি সড়কের কাজ শেষ হতে না হতেই উঠে যাচ্ছে কার্পেটিং! আপনি বুদ্ধিমান কি না জেনে নিন ৫ লক্ষণে ৫৫ হাজার রোহিঙ্গা বাংলাদেশি ভোটার: নিবন্ধিত রোহিঙ্গাও ভোটার! ইসি পরিচালকসহ ১১ জন আসামি হ’ত্যার পর মায়ের মাংস খায় ছেলে ব্যাংকে লেনদেন এখন সাড়ে ৩টা পর্যন্ত আগামী ১৫ জুলাই পর্যন্ত লকডাউন বাড়ল মডেল মসজিদগুলোয় যোগ্য আলেম নিয়োগের পরামর্শ র্যাবের জালে ধরা পড়লেন টেকনাফ সাংবাদিক ফোরামের সদস্য ও ইয়াবা কারবারি বিপুল পরিমাণ টাকা ও ইয়াবা উদ্ধার রোহিঙ্গাদের তথ্য মিয়ানমারে পাচার করছে জাতিসংঘ: এইচআরডব্লিউ

গুণীজন সংবর্ধনা পাচ্ছেন শাহনাজ রহমতউল্লাহ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৩
  • ১৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে

গুণীজন সংবর্ধনা পাচ্ছেন শাহনাজ রহমতউল্লাহ বর্ষীয়াণ কণ্ঠশিল্পী শাহনাজ রহমতউল্লাহকে গুণীজন সংবর্ধনা দিচ্ছে সিটিব্যাংক এন.এ। ২০ সেপ্টেম্বর বিকেল ৫টায় রাজধানীর হোটেল র‌্যাডিসনে আনুষ্ঠানিকভাবে তাকে এই সম্মাননা প্রদান করা হবে।
অনুষ্ঠানে তার প্রতি সম্মান জানিয়ে গান গাইবেন আরেক কণ্ঠশিল্পী সামিনা চৌধুরী। পঁয়তাল্লিশ মিনিটের এই পরিবেশনায় থাকবে সামিনা গাইবেন শাহনাজ রহমতউল্লাহর ৯টি গান।
অনুষ্ঠানটি উপস্থাপন করবেন গীতিকার গাজী মাজহারুল আনোয়ার। এ প্রসঙ্গে শাহনাজ রহমতউল্লাহ বলেন, এটা অবশ্যই প্রশংসনীয় উদ্যোগ। প্রত্যেক শিল্পীর কাছে মানুষের ভালোবাসাই বড় প্রাপ্তি। এই প্রাপ্তি স্বস্তি হিসেবে আসে যখন শিল্পীকে তার কাজের জন্য সম্মান জানানো হয়।
এ দেশের প্রতিটি শিল্পীর গান আমার ভালো লাগে। অনুজরা সবাই আমার প্রিয়। তবে সামিনা চৌধুরী আমার গানগুলো গাইতে রাজি হয়েছে বলে তাকে বিশেষভাবে ধন্যবাদ।
দীর্ঘ পাঁচ দশকের সঙ্গীত জীবনে শাহনাজ রহমতউল্লাহ অসংখ্য শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। গত বছর আনুষ্ঠানিকভাবে সঙ্গীত জীবন থেকে অবসর নেওয়ার ঘোষণা দেন তিনি। এর আগে সাবিনা ইয়াসমিন ও রেজওয়ানা চৌধুরী বন্যাকে গুণীজন সংবর্ধনা দিয়েছে বেসরকারি এই ব্যাংকটি।

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT