টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
মডেল মসজিদগুলোয় যোগ্য আলেম নিয়োগের পরামর্শ র্যাবের জালে ধরা পড়লেন টেকনাফ সাংবাদিক ফোরামের সদস্য ও ইয়াবা কারবারি বিপুল পরিমাণ টাকা ও ইয়াবা উদ্ধার রোহিঙ্গাদের তথ্য মিয়ানমারে পাচার করছে জাতিসংঘ: এইচআরডব্লিউ প্রশাসনে তিন লাখ ৮০ হাজার পদ শূন্য গোদারবিলের জামালিদা ও নাইট্যংপাড়ার ফয়েজ ইয়াবা ও নগদ টাকাসহ গ্রেপ্তার পরীমনির কান্না অথবা নিখোঁজ ইসলামি বক্তা এসএসসি-এইচএসসির পরীক্ষার সিদ্ধান্ত পরিস্থিতি দেখে : শিক্ষামন্ত্রী টেকনাফে পাহাড় ধ্বসে ৩৩ জনের মর্মান্তিক মৃত্যুর ট্রাজেডি আজ পড়ে আছে বিলাসবহুল বাড়ি,নেই দাবিদার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ লম্বাবিলে বাস—সিএনজির মুখোমুখী সংঘর্ষে রোহিঙ্গাসহ ২ জন নিহত

খুটাখালী শিবিরের বিক্ষোভ মিছিলে কেন্দ্রীয় নেতাদের মুক্তি দাবী

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৩
  • ১১১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সংবাদদাতা কেন্দ্রীয় সভাপতি মো. দেলোয়ার হোসেন ও জামায়াতে ইসলামীর শীর্ষ নেতৃবৃন্দসহ আটক সকল রাজবন্দির মুক্তির দাবিতে খুটাখালীতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রশিবির। দেশব্যাপী বিােভ মিছিল কর্মসূচি অংশ হিসাবে বৃহস্পতিবার বাদে আছর  মিছিলটি অনুষ্ঠিত হয়েছে। বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সেখানে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন স্থানীয় শিবির সভাপতি সিরাজুল ইসলাম। তিনি বলেন, ‘আওয়ামী জালিম সরকার গত ৩১ মার্চ অন্যায়ভাবে কেন্দ্রীয় সভাপতি দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করে রিমান্ডের নামে তার ওপর বর্বর নির্যাতন চালিয়ে যাচ্ছে।’ অবিলম্বে ছাত্রশিবির সভাপতির ‘মিথ্যা মামলা’ প্রত্যাহার এবং ‘প্রশ্নবিদ্ধ ট্রাইব্যুনাল ভেঙে’ দিয়ে আসন্ন ঈদের আগেই জাতীয় নেতৃবৃন্দকে মুক্তি দেয়ার দাবী জানান তিনি।

তিনি আরো বলেন, দেশ-বিদেশে বিতর্কিত ও প্রশ্নবিদ্ধ ট্রাইবুনালে নাটক সাজিয়ে অধ্যাপক গোলাম আযম, মাওলানা মতিউর রহমান নিজামী, আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী ও আব্দুল কাদের মোল্লাসহ জাতীয় নেতৃবৃন্দকে হত্যার ষড়যন্ত্র করছে। রাজনৈতিক প্রতিহিংসা বাস্তবায়ন করতেই এই ট্রাইব্যুনাল ব্যবহার করা হচ্ছে বলে সচেতন মহল মনে করে। তাই প্রহসনের বিচারের প্রতি ছাত্রজনতার কোনো আস্থা নেই। অবিলম্বে ট্রাইব্যুনাল ভেঙে জাতীয় নেতৃবৃন্দকে মুক্তি দিতে হবে। অন্যথায় ছাত্রসমাজ চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ‘প্রহসনের বিচারের’ বিরুদ্ধে রাজপথে নেমে আসতে বাধ্য হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

সভায় বক্তব্য রাখেন খুটাখালী সাংগঠনিক উপজেলা ছাত্রশিবির অর্থ সম্পাদক হাফেজ মুহাম্মদ জুনাইদ, অফিস সম্পাদক শহীদুল ইসলাম ও তমিজিয়া মাদরাসা সভাপতি মিজানুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন শিবির নেতা নাঈমুর রহমান, এরশাদুল করিম, কামরুল হাসান, দেলোয়ার হোসাইন, মামুনুর রশীদ, সাইফুল কবির, মো. হারুন, অইয়ুব উদ্দিন, মো. ফোরকান, শফিউল আলম, আব্দুল্লাহ আল মুরাদ, মুহাম্মদ রিদুয়ান, মুফিজুর রহমান ও ফরিদুল আলম।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT