টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

খুটাখালী তমিজিয়ার সবার প্রিয় খলীল ভাই আর নেই

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৩
  • ১৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদক::::খুটাখালী তমিজিয়া ফাজিল (ডিগ্রী) মাদরাসার চতুর্থ শ্রেণীর কর্মচারী (দপ্তরী) মাওলানা খলিলুর রহমান প্রকাশ খলিল ভাই মৃত্যু বরণ করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার বিকাল তিনটায় ইউনিয়নের বাককুমপাড়াস্থ নিজ বাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল  ৫৭ বছর । তিনি ৬ মেয়ে, ১ ছেলে ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মাওলানা খলীল খুটাখালী তমিজিয়া ফাজিল মাদরাসায় ১৯৭৭ সাল থেকে মৃত্যর আগ পর্যন্ত কর্মরত ছিলেন। কর্মজীবনে তিনি নিরলস পরিশ্রমি ব্যক্তি হিসাবে সকলের নিকট পরিচিত। চতুর্থ শ্রেণীর কর্মচারী হয়েও তিনি ছাত্র-শিক্ষক সকলের প্রিয়ভাজন ব্যক্তি ছিলেন।
তার নামাজে জানাজা শুক্রবার বাদে এশা বাককুমপাড়া জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন স্থানীয় চেয়ারম্যান মাওলানা আব্দুর রহমান, অধ্যক্ষ মাওলানা ওমর হামজা, অধ্যাপক মাওলানা রাহমাতুচ্ছলাম, অধ্যাপক মাওলানা রেজাউল করিম আরমান, অধ্যাপক মাওলানা আবুল ফজল, অধ্যাপক রমিজ উদ্দিন শরফী, অধ্যাপক জহিরুল হক, অধ্যাপক মাঈনুদ্দিন, অধ্যাপক ছৈয়দ করিম, মাষ্টার কবির আহমদ আনচারী, মাষ্টার আমান উল্লাহ, মাষ্টার আবুল হোসাইন, মাষ্টার রুকনুদ্দিন ও মাষ্টার আব্বাস উদ্দিনসহ অসংখ্য শিক্ষক শিক্ষার্থী এবং গুনগ্রাহী লোকজন। তারা মরহুমের আতœার মাগফিরাত কামণা করেন এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান। নামাজে জানাজা শেষে তাকে স্থানীয় কবর স্থানে চির শায়িত করা হয়। জানাজায় ইমামতি করেন অধ্যক্ষ মাওলানা ওমর হামজা।
এ দিকে খলীলুর রহমানের মৃত্যুতে প্রাক্তন ছাত্র পরিষদের পক্ষ থেকে শোক বাণী প্রদান করে বিবৃতি দিয়েছেন ২০০৩ সালের কৃতি শিক্ষার্থী বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক দৈনিক হিমছড়ি’র সিনিয়র স্টাফ রিপোর্টার, জাতীয় দৈনিক সূর্যদয়ের কক্সবাজার প্রতিনিধি, সিটিজি টাইমস ও টাইমস ওয়ার্ল্ড ২৪ ডট কম’র জেলা প্রতিনিধি ইমাম খাইর, স্থানীয় জামায়াত নেতা শাহাব উদ্দিন আরমান, ডা. শওকতুর রহমান, আহসান উদ্দিন রিটন, খুটাখালী সাংগঠনিক উপজেলা ছাত্রশিবির সভাপতি সিরাজুল ইসলাম, অর্থ সম্পাদক মোহাম্মদ জুনাইদ, তমিজিয়া মাদরাসা সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিন ও অর্থ সম্পাদক শহীদুল ইসলাম।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT