হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

জাতীয়প্রচ্ছদ

খালেদার মুক্তির বিষয়ে সরকারের কিছু করার নেই: কাদের

টেকনাফ নিউজ ডেস্ক **

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়ার মুক্তি আইনি বিষয়। এতে সরকারের কোনো হাত নেই।শুক্রবার সকালে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। খবর ইউএনবির

ওবায়দুল কাদের বলেন, দুর্নীতি মামলায় দণ্ডিত হয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাবন্দি। তার জেলে থাকার সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই। খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে এমন জনচাপ নেই।চাপ প্রয়োগ করে খালেদা জিয়াকে মুক্ত করতে না পারা বিএনপির দায় বলেও মন্তব্য করেন তিনিবিএনপিকে ‘একটি হাটু ভাঙা ব্যর্থ দল’ হিসেবে অভিহিত করে কাদের বলেন, খালেদা জিয়ার মুক্তির বিষয়ে সরকারকে দোষারোপ করার কোন কারণ নেই।

সেতু মন্ত্রী জানান, উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে দুই হাজার ৭৬ জন এবং ভাইস চেয়ারম্যান পদে তিন হাজার ৪শ’ ৮৫ জন মনোনয়ন সংগ্রহ করেছে।ডাকসু নির্বাচন নিয়ে এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচন ঘিরে নানা মেরুকরণ হচ্ছে। ডাকসুতে মেরুকরণ অনুযায়ী সমীকরণ হবে। আমাদের প্রতিপক্ষ ছাত্রসংগঠন যদি ঐক্যবদ্ধ-জোটবদ্ধ প্যানেল দেয় সেই অনুযায়ী আমরাও প্যানেল দেব।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.