কলরব মিরসরাই ও টেকনাফ শাখার উদ্বোধন

প্রকাশ: ৩১ ডিসেম্বর, ২০১৭ ৮:২১ : অপরাহ্ণ

টেকনাফ নিউজ ডেস্ক :: আইনুদ্দীন আল আজাদ রহ.-এর কলরব প্রধান আবু সুফিয়ানকে ক্রেস্ট সম্মাননা মধ্য দিয়ে কলরব মিরসরাই শাখা উদ্বোধন হয়ে গেল। এতে উপস্থিত ছিলেন স্থানীয় ওলামায়ে কেরাম ও গণমাধ্যমকর্মীবৃন্দ! কলরবের জয়জয়াকার এই আবহাওয়া পৌঁছে যায় টেকনাফে।মহান আল্লাহ তাআলা হামদ আর নবীজী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের নাত-এর প্রতি আন্তরিক ভালোবাসারই বহিঃপ্রকাশ ঘটলো সেখানেও। আলোঝলমল ২৮ ডিসেম্বর উদ্বোধন হয়ে গেল “কলরব টেকনাফ শাখা”। এতে উপস্থিত ছিলেন টেকনাফের স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি ও টেকনাফ ইউনিয়ন চেয়ারম্যান শাহাজাহান এবং টেকনাফ শাখার দায়িত্বশীল নুরুল হক, নোমান সাব্বির, মাজহারুল সাকী’সহ আরও অনেকে।
কলরব প্রধান পরিচালক আবু সুফিয়ান বলেন, নতুন কিছুই করা হচ্ছে তারুণ্যের ধর্ম, তাই সংস্কৃতি অঙ্গনে তরুণদের এগিয়ে আসার কোনো বিকল্প নাই। সঙ্গীতে-কবিতায় মাদক নেই। শান্তিপ্রিয় এ সমাজ গঠনের জন্য তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।
তরুণদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি, উদ্বোধনে আরও উপস্থিত ছিলেন কলরবের কেন্দ্রীয় শিল্পী এনামুল হক, দাউদ আনাম ও আবির মাহমুদ’সহ উভয় শাখার শিল্পীরা।


সর্বশেষ সংবাদ