টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

কমিউনিটি পুলিশ পরিচয় দিয়ে ১০ লাখ টাকা চাঁদা আদায় শিরোনামে প্রকাশিত ফেসবুক স্ট্যাটাসের বিবৃতি!

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ৭২০ বার এই সংবাদটি পড়া হয়েছে

গতকাল ৫ আগষ্ট ২০২০ ইং তারিখে একটি মিথ্যা বানোয়াট, ষড়যন্ত্রমূলক ও উদ্দেশ্য হাসিলের জন্য লিখা একটি দরখাস্তের স্ক্রিনশট সোস্যাল মিডিয়া ফেসবুকের কয়েকটি আইডিতে আপলোড করে কিছু কুচক্রীমহল। প্রকাশিত লিপিতে উল্লেখ করা হয়েছে, সেন্টমার্টিনের ইয়াবা ব্যবসায়ী মোহাম্মদ জুবাইরের আপন ভাই মোহাম্মদ ইউনুছের কাছ থেকে আমি কমিউনিটি পুলিশের উর্ধ্বতন নেতা পরিচয় দিয়ে ১০ লাখ টাকা দাবি করি এবং তা গ্রহণও করি বলে দাবী করা হয়েছে। যাহা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এটি আমার বিরুদ্ধে অপপ্রচার।

উল্লেখ্য যে, গত ২৭/০৭/২০২০ইং তারিখ সেন্টমার্টিন দ্বীপের ইয়াবা ব্যবসায়ী মোহাম্মদ জুবাইর ও আজিমকে পুলিশ আটক করে। এরমধ্যে বিগত টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের নির্বাচন ও বিভিন্ন সংগঠনের সঙ্গে জড়িত থেকে আমার সুনাম সহ্য করতে না পেরে একটি কুচক্রীমহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আমার ব্যক্তিত্ব ও সম্মানের উপর আঘাত করার চেষ্টা করছে। আমি টেকনাফ উপজেলার কমিউনিটি পুলিশিংয়ের যুগ্ম সম্পাদক হিসেবে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালনের সময় পদ-পদবী ব্যবহার করে মাদক ব্যবসায়ীসহ কারো কাছ থেকে কোন প্রকারের সুবিধা ও টাকা-পয়সার লেনদেনে জড়িত ছিলাম না। এরকম কেউ প্রমাণও দিতে পারবে না। এটি নিয়ে সাধারণ জনগণের পাশাপাশি কোনো আইনশৃঙ্খলা বাহীনি কোনো ধরণের বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করছি। আমার বিরোদ্ধে আনিত অভিযোগের কোনো প্রমাণ দিতে পারলে উপযোক্ত শাস্তি আমি মাথা পেতে নেব।

 

আমি এইরকম ভিত্তিহীন অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ভবিষ্যতে কেউ এইধরণের মানহানি করার চেষ্টা করলে আমি আইনের আশ্রয় নিতে বাধ্য থাকিব।

প্রতিবাদকারী

নুরুল হোসাইন
যুগ্ম-সাধারণ সম্পাদক
টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরাম
টেকনাফ, কক্সবাজার।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT