টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
মামুনুল হকের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেয়নি হেফাজত দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া করোনার উপসর্গ দেখা দিলে ‘আইসোলেশনে’ থাকবেন যেভাবে ১২-১৩ এপ্রিল দূরপাল্লার বাস চলবে না : জনপ্রশাসন প্রতিমন্ত্রী টেকনাফে সরকারি নির্দেশনা অমান্য করে বিকাল ৫.০০ টার পর একাধিক দোকান ও শপিংমল খোলা রাখায় জরিমানা চেয়ারম্যান -মেম্বারদের চলতি মেয়াদ আরও তিন মাস বাড়ছে স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনায় ৬৪ জেলার দায়িত্বে ৬৪ সচিব মেয়ের বিয়ের যৌতুকের টাকা জোগাড় করতে না পেরে বাবার আত্মহত্যা মিয়ানমারে গুলিতে আরও ১০ জন নিহত যুক্তরাষ্ট্রে বিশেষ স্বীকৃতি পাচ্ছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা

কক্স-বে এসোসিয়েটস্ এর ইফতার মাহফিলে ও

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৩
  • ৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে

IMG_9484

 

কক্স-বে এসোসিয়েটস্ এর উদ্যোগে অদ্য সন্ধ্যা ৬ ঘটিকার সময় হোটেল কক্স টু ডেতে সংগঠনের সভাপতি আজাদ হাসানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ সরওয়ার রোমনের সঞ্চালনায় কক্স-বে এসোসিয়েটস এর ইফতার মাহফিল ও পৌর মেয়র, কাউন্সিলাদেরকে সম্বর্ধিত করা হয়। কক্সবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র সরওয়ার কামাল, কাউন্সিলর জিসান উদ্দিন জিসান, মহিলা কাউন্সিলার মঞ্জুমন নাহারকে কক্স-বে এসোসিয়েটস্ এর পক্ষ থেকে কক্স টুডের রেস্কুষ্টেুন্টে ফুলের তোড়া দিয়ে সম্বর্ধিত করা হয়। এ সময় মেয়র সরওয়ার কামাল বলেন কক্সবাজার পৌরসভাকে একটি পর্যটন নগরী মডেল করার জন্য কক্সবাজারের গণ্যমান্য ব্যক্তিদের সহযোগিতা কামনা করেন। অবিলম্বে পৌরসভার রাস্তা-ঘাট সংস্কার করার জন্য কক্স বে এসোসিয়েটস এর কর্মকর্তাদের সহযোগিতা কামনা করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কক্স-বে এসোসিয়েটস্ এর সাবেক সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র রাজ বিহারী দাশ, কক্স টু-ডের পরিচালকা সাখাওয়াত হোসেন, কার্যকরী পরিষদের সিরাজুল ইসলাম, ফজল করিম, জাবেদ ইকবাল, হান্নান সিদ্দিকী, রাজীব পাল খোকন, আক্তার কামাল, হাসেম সওদাগর, ইউসুফ সওদাগর, রতন ধর, মিল্টন নন্দী, বোরহান উদ্দিন, মোঃ এরশাদ, জাহেদ খোকন, আবু মুছা, নাছির উদ্দিন, মোঃ হাসান, প্রমুখ। ইফতার মাহফিল ও আলোচনা সভা শেষে ইফতারের আয়োজন করা হয়।

 

আজাদ হাসানের মাতার মৃত্যুতে শোক প্রকাশ

 

কক্স-বে এসোসিয়েটস এর সভাপতি আজাদ হাসানের মাতা জনাবা ফাতেমা হকের মৃত্যুতে গভীর প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ সরওয়ার রোমন, সহ-সভাপতি হান্নান ছিদ্দিকী, সহ-সাধারণ সম্পাদক আক্তার কামাল, অর্থ সম্পাদক হাবিবুল ইসলাম, কার্যকরী সদস্য ফজল করিম, জাবেদ ইকবাল, রাজীব পাল খোকন, নির্মল দাশ, হাশেম সওদাগর, ইউসুফ সওদাগর ও কক্স বে এসোসিয়েটস্ এর সাধারণ সদস্যবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, মরহুমার মৃুত্যতে গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

 

সংবাদ প্রেরক

সরওয়ার রোমন

সাধারণ সম্পাদক

কক্স-বে এসোসিয়েটন,

কক্সবাজার।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT