টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

কক্সবাজার শহরের বিশিষ্ট জমিদার শামসু মিয়ার যানাজা সম্পন্ন

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২ আগস্ট, ২০১৩
  • ৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

Janaja.ইমাম খাইর, কক্সবাজার:::::কক্সবাজার শহরের বিশিষ্ট জমিদার রুমালিয়ারছরার বাসিন্দা আলহাজ্ব শামসুল ইসলাম প্রকাশ শামসু মিয়া’র যানাজা সম্পন্ন হয়েছে। বাদে জুমা হাশেমিয়া আলীয়া মাদরাসা মাঠে তার যানাজা অনুষ্ঠিত হয়। যানাজায় ইমামতি করেন হাশেমিয়া মাদরাসা মসজিদের ইমাম ও খতীব হাফেজ মাওলানা ইউছুফ।
যানাজাপূর্ব সংক্ষিপ্ত সভায় তিনি বলেন, ধন সম্পদ ও সন্তান সন্ততি মানুষকে পরকাল থেকে গাফেল করে রাখে। এ সবের মোহে পড়ে আখেরাত নষ্ট করা যাবেনা। মৃত্যু থেকে শিক্ষা নিয়ে জীবন পরিচালনা করতে হবে। তিনি আরো বলেন, ক্ষমতা যত বড়ই হোক না কেন মৃত্যুর কাছে তার অবশ্যই হার মানতে হবে। এর বাহাদুরি চিরস্থায়ী নয়। মু’মিনদের জীবনচলায় এসব বিবেচনায় রাখতে হবে।
যানাজায় উপস্থিত ছিলেন, কক্সবাজার পৌর মেয়র সরওয়ার কামাল, জেলা আ.লীগের সভাপতি এড.একে আহমদ হোসেন, কক্সবাজার আদর্শ মহিলা কামিল (মাস্টার্স) মাদরাসার অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন, মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী, অধ্যাপক গিয়াস উদ্দিন, আ.লীগ নেতা ফরিদ উদ্দিন চৌধুরী, মোসলেহ উদ্দিন চৌধুরী, মাওলানা আব্দুল আওয়াল, সাংবাদিক তোফায়েল আহমদ, নুরুল ইসলাম হেলালী, দৈনিক আপন কণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক আলহাজ্ব রুহুল আমিন সিকদার, মরহুমের বন্ধু এড.জাহাঙ্গীর, এড. কামরুল, সাংবাদিক নুরুন্নবী, শিল্পপতি সরওয়ার কামাল, রফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের আযাদসহ অসংখ্য সাংবাদিক, পেশাজীবি, ব্যাংকার, রাজনীতিবিদ ও সুধিমহল উপস্থিত ছিলেন। এসময় মরহুমের তিন পুত্র ইফতেখার, তামজিদ ও তাওহীদ তাদের বাবার জন্য সকলের কাছে ক্ষমা এবং দোয়া প্রার্থনা করেন। যানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
উল্লেখ্য, কক্সবাজার শহরের অন্যতম জমিদার আলহাজ্ব ছিদ্দিক আহমদের পুত্র শামসু মিয়া দীর্ঘ দিন ধরে দূরারোগ্যে ভোগছিলেন। তিনি ১ আগষ্ট বৃহস্পতিবার মৃত্যু বরণ করেন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT