হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

পর্যটনপ্রচ্ছদ

কক্সবাজার রুটে বোয়িং চলবে প্রতি বৃহস্পতি ও শনিবার

টেকনাফ নিউজ ডেস্ক::: কক্সবাজার রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বোয়িং ৭৩৭-৮০০ বিমানের ফ্লাইট প্রতি বৃহস্পতি ও শনিবার চলাচল করবে।

আগামী ১৮ মে থেকে বোয়িং বিমান চলাচল শুরু হবে। এ লক্ষ্যে বাংলাদেশ বিমান বোয়িং ফ্লাইট পরিচালনার নতুন সময়সূচি ঘোষণা করেছে।

আজ বাংলাদেশ বিমানের এক বিজ্ঞপ্তি থেকে এ কথা জানা গেছে।
ভ্রমণ পিপাসুদের অবকাশ যাপনে সুবিধা বিবেচনায় এ রুটে প্রতি বৃহস্পতি ও শনিবার বোয়িং ফ্লাইট চলাচলের সিদ্ধান্ত গ্রহণ করেছে বাংলাশে বিমান।

গ্রীষ্মকালীন সময়সূচির আওতায় ১৮ মে থেকে প্রতি বৃহস্পতি ও শনিবার বিকেল ৪টা ১৫ মিনিটে ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে বিমানের বিজি-৪৩৩ ফ্লাইট। কক্সবাজারে পৌঁছবে বিকেল ৫টা ৫ মিনিটে।

আবার কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে বিজি-৪৩৪ ছেড়ে আসবে বৃহস্পতিবার ও শনিবার বিকেল ৫টা ৪৫ মিনিট এবং ঢাকায় এসে পৌঁছবে সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে।

এ রুটে সকল প্রকার ট্যাক্সসহ ওয়ান ওয়ে সর্বনিম্ন ভাড়া নির্ধারণ করা হয়েছে ইকোনোমি ক্লাসে চার হাজার টাকা এবং বিজনেস ক্লাসে নয় হাজার টাকা।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক শাকিল মেরাজ বলেন, যারা সাপ্তাহিক ছুটির দুই দিন কক্সবাজারে কাটাতে চান তাদের কাছে বিমানের এই সময়সূচি হবে খুবই আকর্ষণীয়।

তিনি বলেন, পর্যটন শিল্প বিকাশে বর্তমান সরকার কক্সবাজারকে নিয়ে যে পরিকল্পনা গ্রহণ করেছে সেটিকে আরও সার্থক ও গতিশীল করতে ঢাকা-কক্সবাজার রুটে বিমান বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজ পরিচালনা শুরু করেছে।

শাকিল মেরাজ জানান, কক্সবাজার রুটে বিমান সপ্তাহে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করবে। এ রুটে সপ্তাহে দুই দিন বোয়িং ফ্লাইট অপারেট করার পাশাপাশি বাকি পাঁচ দিন ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট দ্বারা ফ্লাইট অপারেট করা হবে।

তিনি আরো বলেন, কক্সবাজারকে ঘিরে সরকারের ২৫ মেগা উন্নয়ন প্রকল্পের অন্যতম হচ্ছে কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দর সম্প্রসারণ প্রকল্প। কক্সবাজারকে পর্যটনের লীলাভূমি বানাতে দেশি-বিদেশী পর্যটকদের যাতায়াতের সুবিধার্থে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সর্বোচ্চ সুবিধা নিশ্চিত করবে।

সূত্র : বাসস

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.