টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

কক্সবাজারে বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকীতে সরকার পতনে গণ আন্দোলন গড়ে তোলার শপথ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৩
  • ১৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

bnp ইমাম খাইর, কক্সবাজার। স্বৈরাচারী সরকার পতনে গণ আন্দোলন গড়ে তোলার শপথ নিয়ে জাতীয়তাবাদি দল (বিএনপি)’র ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে কক্সবাজারে বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশ করেছে দলটি। জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব শাহজাহান চৌধুরীর নেতৃত্বে রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে বর্ণাঢ্য র‌্যালী কক্সবাজার পাবলিক হল ময়দান থেকে শুরু হয়।

স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, দেশ নেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের প্রতিকৃতি সম্বলিত বিভিন্ন ব্যানার, পেষ্টুন ও প্লে-কার্ডসহ র‌্যালিটি শহরের প্রধান সড়ক ঘুরে হাশেমিয়া আলীয়া মাদরাসা মাঠে সমাবেশের মাধ্যমে শেষ হয়। সেখানে জিয়া পরিবারের ইতিহাস ঐতিহ্য তুলে ধরে বক্তব্য রাখেন বিএনপি  ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ।

জেলা বিএনপি’র প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী’র পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদীয় দলের হুইফ আলহাজ্ব শাহজাহান চৌধুরী, জেলা বিএনপি’র সহ-সভাপতি ও কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এটিএম নুরুল বশর চৌধুরী, সেক্রেটারী এড. শামীম আরা স্বপ্না, সাংগঠনিক সম্পাদক জামিল ইব্রাহিম, দপ্তর সম্পাদক ইউছুফ বদরী, শ্রমিক দলের সভাপতি ও কক্সবাজার পৌরসভা প্যানেল মেয়র রফিকুল ইসলাম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম. মোখতার আহমদ ও জেলা ছাত্রদল সভাপতি ছৈয়দ আহমদ উজ্জল।

এ সময় বক্তারা বলেন, তত্ত্বাবধায়ক সরকারের দাবীতে স্বৈরাচারী আওয়ামীলীগ সরকারের পতন আন্দোলনে সকলকে মাঠে ঝাপিয়ে পড়তে হবে। গণতন্ত্র সুরক্ষা ও দেশ বাঁচানোর তাগিদে এ সরকারের পতন না হওয়া পর্যন্ত তীব্র গণ আন্দোলন গড়ে তোলার শপথ নিতে হবে।

জাতীয়তাবাদি পরিবারের ঐতিহাসিক এ জন্ম দিনের র‌্যালীতে বিএনপি ছাড়াও অঙ্গ  সংগঠনের নেতা কর্মীরা বিভিন্ন বাদ্য যন্ত্র নিয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে পাবলিক হল ময়দানে জমায়েত হতে থাকে।

এ দিকে জাতীয়তাবাদি দল (বিএনপি)’র ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকালে শহরের শহীদ স্মরণীস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এর পর থেকে ক্রমান্বয়ে বাড়তে দলীয় নেতা কর্মীদের ভীড়।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT