হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

কক্সবাজারপ্রচ্ছদ

কক্সবাজারে দৈনিক সাগরদেশ পত্রিকার সম্পাদক পরিবারে সন্ত্রাসী হামলায় শিশুসহ ৪ জন

বার্তা পরিবেশক:: কক্সবাজার পৌর ১নং ওয়ার্ডের সমিতিপাড়ায় সাংবাদিক পরিবারে সন্ত্রাসী হামলায় শিশুসহ ৪ জন গুরুতর আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গতকাল ২১ জুন বিকাল ৩টার দিকে আহত দৈনিক সাগরদেশ পত্রিকার সম্পাদক মোস্তফা সরওয়ারের ছোট ভাই জাহেদের ঘরে এ ন্যাক্কার জনক ঘটনা ঘটে

জানা যায়, কক্সবাজার পৌর ১নং ওয়ার্ডের সমিতিপাড়ায় দীর্ঘ দিন ধরে স্বপরিবারে বসবাস করে আসছিল দৈনিক সাগর দেশ পত্রিকার সম্পাদক মোস্তফা সওয়ার। একই এলাকার দুষ্কৃতকারী আবদুল জলিল প্রকাশ জলু ও তার উশৃংখল স্ত্রী পান্না সমাজের নিয়মনীতি তোয়াক্কা না করে আশপাশের লোকজনের সাথে অহেতুক ঝগড়া বিবাধসহ নানা অপকর্ম করতে থাকে। সাংবাদিক পরিবারটি তাদের অনৈতিক অপকর্ম ও গর্হিত কাজ থেকে বিভিন্ন সময় নিবৃত করার চেষ্টা করলে তারা দিন দিন ওই পরিবারের উপর ক্ষিপ্ত হয়ে তাদের ক্ষতি সাধন করার জন্য গভির ষড়যন্ত্র ও চক্রান্ত করতে থাকে।

এরই ধারাবাহিতকায় ড্রেনের ময়লা সংক্রান্ত তুচ্ছ ঘটনার বাহানা দিয়ে অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে আবদুল জলিল জলুর নেতৃত্বে, তার উশৃংখল স্ত্রী পান্না, দুই বখাটে ছেলে বাপ্পি ও রাব্বি, তার শ্যালক সন্ত্রাসী মো: দিদার এবং তাদের আশ্রিতা পাতিতা জন্নাতসহ আরও কয়েকজন অজ্ঞাতনামা ব্যাক্তি পূর্ব পরিকল্পিত ভাবে জাহেদের বাসায় অনধিকার প্রবেশ পূর্বক ব্যাপক ভাংচুর, লুটপাট ও ভয়ানক ধ্বংসযজ্ঞ পরিচালনা করে।

এসময় জাহেদের বাসায় অবস্থানরত জাহেদের মেঝ ভাবী নুর বেগম, সেজ ভাবী আসন্ন প্রসূতী ছমুদা বেগম, ভাতিজা শিশু নিশাদসহ জাহেদকে বেদড়ক পিটিয়ে গুরুতর আহত করে ওই বাড়িতে থাকা মুলবান জিনিসপত্র (একটি ল্যাবটপ, স্যামসাং এনড্রয়েড একটি মোবাইল সেট, নুর বেগমের গলায় থাকা ১ ভরি ওজনের একটি স্বর্ণের চেইনসহ অস্ত্রের মুখে জিম্মি করে আহত জাহেদের ওয়ারড্রপের ড্রয়ার হতে নগদ ২৫ হাজার টাকা নিয়ে থানায় মামলা করলে প্রাণে মেরে ফেলার হুমকী প্রদর্শণ করে ত্রাসের রাজাত্ব কায়েম শেষে বীর দর্পে ঘটনাস্থল ত্যাগ করে। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। পুলিশ খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.