হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

কক্সবাজারপ্রচ্ছদ

কক্সবাজারে আগুনে পুড়ে শিশুসহ দুইজনের মৃত্যু

শাহেদ মিজান:: কক্সবাজার শহরের কলাতলী লাইটহাউস পাড়ায় আগুনে পুড়ে শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। শনিবার রাত ৯টার দিকে এই ঘটনা ঘটে। কক্স বাজার ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো: ইদ্রিস মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলো, আতিকুর রহমান (৪০) ও সাদিয়া (০৬)।
জানা গেছে, লাইট হাউজ পাড়ার ছেনোয়ারা নামের এক মহিলা তৃতীয় স্বামী আতিকুর রহমানকে নিয়ে বসবাস করে আসছিল। কিন্তু দ্বিতীয় স্বামী আবদুল মোনাফের সাথে ছেনোয়ারার মনোমালিন্য ছিলো। এই নিয়ে বিভিন্ন সময় বাদানুবাদও হয়েছিল।
ছেনোয়ারা বেগম অভিযোগ করেন, মনোমালিন্যের জের ধরে ক্ষিপ্ত হয়ে শনিবার রাতে আবদুল মোনাফ এসে বাড়িতে পেট্রোল ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়। এসময় ছেনেয়ােরা, তার দ্বিতীয় স্বামী আতিকুর রহমান ও তাদের সন্তানেরা বাড়ির ভেতরো ছিলো। বাইর থেকে দরজায় তালা দিয়ে আগুন দেয়ায় ভিতরে আটকা পড়ে যায় সবাই। এতে আগুনে পুড়ে ঘটনাস্থলে মারা যায় আতিকুর রহমান ও ছেনোয়ারার মেয়ে সাদিয়া। নিহত সাদিয়া ছেসোয়ানার দ্বিতীয় স্বামী আগুন দেয়া আবদুল মোনাফের মেয়ে।
আগুন দিয়ে পালিয়ে যাওয়ার সময় আবদুল মোনাফকে আশেপাশের লোকজন দেখেছেন বলে দাবি করেছেন ছেনোয়ারা।

এদিকে খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস টিম। আগুন নেভাতে গিয়ে ফায়ার সার্ভিসের এক সদস্য আহত হয়েছে।
এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দীন খন্দকার বলেন, আগুনে পুড়ে দুইজনের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সুত্র: সিবিএন

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.