টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

কক্সবাজারে আগুনে পুড়ে মাইক্রো ছাঁই

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ২৯ অক্টোবর, ২০১২
  • ১৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

মহসীন শেখ, কক্সবাজার:কক্সবাজার শহরের পর্যটন হোটেল শৈবালের সম্মূখস্থ বিজয় স্বরণীতে একটি মাইক্রোবাস আগুনে পুড়ে ছাঁই হয়ে গেছে। ঘটনায় গাড়ি চালক গুরুতর আহত হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টায় ঘটনাটি ঘটেছে। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সোমবার দুপুরে বিজয় স্বরণীতে ঢাকা থেকে পর্যটক নিয়ে আসা নতুন মড়েলের একটি হাইস মাইক্রোবাসে(ঢাকা মেট্রো ১১-৫৫২৯) আচমকা আগুন জ্বলে উঠে। প্রায় আধ ঘন্টা ধরে আগুন জ্বলতে থাকে। নিমিষেই মূল্যবান মাইক্রোবাসটি পুড়ে ছাঁই হয়ে যায়। ওসময় পার্শ্ববর্তী পশ্চিম বাহার ছড়া এলাকাসহ পথচারীদের মাঝে ব্যাপক আতংকের সৃষ্টি হয়। পরে খবর পেয়ে দমকল বাহিনী সদস্য এসে আগুন নিয়ন্ত্রণ নিয়ে আসতে সক্ষম হয়। ঘটনায় মাইক্রো চালক আব্দুল লতিফ গুরুতর আহত হয়েছে বলে জানা যায়।
কক্সবাজার সিভিল ডিফেন্স ও ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আব্দুল মজিদ জানান, ব্যটারী অথবা গ্যাসের সেলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

আগুনে ভষ্মিভূত মাইক্রোটি পুলিশের হেফজতে নেয়া হয়েছে বলে সূত্রে জানা গেছে।

মাইক্রোবাস চালক আব্দুল লতিফ জানান, সোমবার সকাল সাড়ে ১০টায় গাড়ি ভর্তি পর্যটক নিয়ে কক্সবাজারে আসে পৌঁছায় ১২টার দিকে। পর্যটকদের হোটেলে তুলে দিয়ে হোটেল শৈবালের সামনে একটি গাড়ি সার্ভিসিংয়ের দোকানে আসে মাইক্রোবাসের চাকার কাজ করতে। ওসময় রাস্তার ওপর রাখা মাইক্রোটির সিটের নিচের থাকা ব্যটারীর সংযোগ থেকে আগুন ধরে উঠে। সেসময় পার্শ্ববর্তী স্থানীয় লোকজনের সহযোগীতায় আগুন নেভানোর শত চেষ্টা চালালেও আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। আগুন নেভাতে গিয়ে গুরুতর আহত হয়েছেন বলেও তিনি জানান। আধ ঘন্টার মধ্যেই আগুনে পুড়ে শেষ হয় যায় প্রায় ২৮ লক্ষ টাকা দামের নতুন মাইক্রোবাসটি। গাড়ির মালিক রাজধানীর পন্টনের জনৈক রায়হান বলে চালক জানান। গাড়ি চালক লতিফ সাংবাদিকদের ঘটনার বর্ণনা দিতে গিয়ে বারবার মূর্ছা যাচ্ছিলেন। পরে আহত চালককে হাসপাতালে নিয়ে যায় স্থানীয় এলাকাবাসী।

এদিকে ঘটনাস্থলের পার্শ্ববর্তী এলাকাবাসী অভিযোগ করে বলেন, হোটেল শৈবালের সামনের বিজয় স্বরণীর ভিআইপি সড়কটি অবৈধ ভাবে খোলা হয়েছে গাড়ি সার্ভিসিংয়ের প্রতিষ্ঠান। সড়কটি দিয়ে ভিআইপিরা চলাচল করে। ওই প্রতিষ্ঠানে মেরামত করতে আসা গাড়ি গুলোতে প্রায় সময় দূর্ঘটনা কবলিত হয় পথচারী ও স্থানীয়রা। পুলিশ প্রশাসনকে বহুবার অভিযোগ করেও অবৈধ প্রতিষ্ঠানটি বন্ধ করা হয়নি বলেও অভিযোগে জানা যায়।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT