কক্সবাজারের রামু জোয়ারিয়ানালায় সড়ক দূর্ঘটনায় নিহত-২, আহত-৩

প্রকাশ: ২৯ জুলাই, ২০২০ ১১:১০ : পূর্বাহ্ণ

আবদুর রাজ্জাক,বিশেষ প্রতিনিধি::

আজ বুধবার(২৯জুলাই) সকাল ৬ ঘটিকায় কক্সবাজার জেলার রামু উপজেলার জোয়ারিয়া নালা বাজারের ব্রীজের উত্তর পাশে কালা মিয়া বাজার আরকান সড়কের উপর এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ২জন নিহত এবং ১জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।হতাহত ৩ জনই স্হানীয় ঘোনার পাড়ার স্হানীয় বাসিন্দা।
খবরে প্রকাশ,প্রতিদিনকার মত ফজরের সালাত আদায় শেষে হতাহতদের মর্নিং ওয়াকের সময় চট্টগ্রাম থেকে কক্সবাজার গামী একটি মাছবাহী পিক-আপ ভ‍্যান (লট নং–০০৯৬)ঐ ৪জন পথচারীকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়।এতে ঘটনাস্হলেই স্হানীয় ঘোনার পাড়া ৫ নং ওয়ার্ডের মৃত নুর আহমদ সিকদারের ২য় ছেলে মাহবুব সিকদার (৬০) নিহত হন এবং অপর ২ জন মারাত্মক আহত হন।দূর্ঘটনায় মারাত্মক আহত একই এলাকার মৃত চাঁদ মিয়ার ছেলে কক্সবাজার সরকারী কলেজের প্রভাষক প্রফেসর শফিউল আলম এবং অন‍্যজন একই এলাকার মৃত আনোয়ারুল হকের পুত্র জোয়ারিয়া নালা এইচ এম সাঁচী উচ্চ বিদ‍্যালয়ের সহকারী শিক্ষক মাস্টার বোরহান উদ্দীনকে আশংকাজনক অবস্হায় স্হানীয়রা চিকিৎসার জন‍্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব‍্যরত চিকিৎসক প্রফেসর শফিউল আলমকে মৃত ঘোষণা করেন।
দূর্ঘটনার খবর পেয়ে রামু থানার সাব-ইন্সপেক্টর কামাল হোসেন ঘটনাস্হলে উপস্হিত হয়ে ঘাতক পিক-আপ ভ‍্যানটি জব্দ করেন এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন‍্য মর্গে প্রেরণ করেন। এই ঘটনায় এলাকায় শোকের মাতম বইছে।


সর্বশেষ সংবাদ