টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

ঐশীসহ তিনজনকে পাঁচদিন করে রিমান্ডে

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ১৮ আগস্ট, ২০১৩
  • ১৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

oishi-court- ইন্সপেক্টর বাবা মাহফুজুর রহমান ও মা স্বপ্না রহমানকে হত্যার ঘটনায় মেয়ে ঐশীসহ তিনজনকে পাঁচদিন করে রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

রোববার বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে তাদের ১০ দিন করে রিমান্ডে নেওয়ার আবেদন করে পুলিশ।

রিমান্ডে যাওয়া ঐশী ছাড়া আরো দুইজন হলো তার বন্ধু জনি ওরফে রনি ও গৃহকর্মী সুমি।

দুপুরে সংবাদ ব্রিফিংয়ে গোয়েন্দা পুলিশ (ডিবি) জানায়, ঐশী নিজেই ছুরি দিয়ে বাবা-মাকে খুন করে। আর এতে সহায়তা করে তার বন্ধুরা। ঐশীর আরো দুই বন্ধুকে খুঁজছে পুলিশ।

উল্লেখ্য, গত বুধবার রাতে ইন্সপেক্টর মাহফুজুর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমানকে তাদের চামেলীবাগের ভাড়া বাসায় হত্যা করা হয়। শুক্রবার সন্ধ্যায় তাদের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করা হয়।

হত্যাকাণ্ডের পর মাহফুজুর রহমানের মেয়ে ঐশী তার ছোট ভাই ঐহীকে নিয়ে বান্ধবী তৃষার বাসায় চলে গিয়েছিল। শনিবার দুপুরে ঐশী পল্টন থানা পুলিশের কাছে আত্মসমর্পণ করলে তাকে সঙ্গে নিয়ে অভিযানে চালিয়ে আরো পাঁচজনকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, ইয়াবা সেবনে বাধা দেওয়ায় মেয়ে ঐশীর পরিকল্পনাতেই হত্যার শিকার হন মাহফুজ দম্পতি। বাবা-মা খুন হয়ে যাওয়ার পরও একমাত্র মেয়ে আত্মগোপনে চলে গিয়েছিল।

মাহফুজুর রহমান ও স্বপ্না রহমানের দু’সন্তান। মেয়ে ঐশী রহমান (১৬) ও ছেলে ঐহী রহমান (৭)। ঐশী ধানমণ্ডির অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলের ও-লেভেলের শিক্ষার্থী। আর ঐহী রহমান রাজারবাগ পুলিশ লাইন স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্র।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT