টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

এ বছর বাংলাদেশী ৪৪ হজযাত্রীর মৃত্যু

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ১৯ অক্টোবর, ২০১৩
  • ১০০ বার এই সংবাদটি পড়া হয়েছে
মক্কা: এ বছর হজ করতে এসে বাংলাদেশী  ৪৪ হজযাত্রী মৃত্যুবরণ করেছেন।
সর্বশেষ মারা যাওয়া বাংলাদেশীরা হলেন, কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার মিসেস মমতাজ বেগম (৫৭)। তার পাসপোর্ট নম্বর AF7054740। মমতাজ বেগম বৃহস্পতিবার মক্কা কিং আব্দুল আজিজ হাসপাতালে মারা যান। তিনি এ বছর কেবি ইন্টারন্যাশনালের মাধ্যমে পবিত্র হজ পালনের উদ্দেশে গত ৫ অক্টোবর বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সৌদি আরব আসেন।
সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার মোহাম্মদ শওকত আলী গাজী (৭৪) তার পাসপোর্ট নম্বর AF834942। শওকত আলী বৃহস্পতিবার মক্কায় মারা যান।  তিনি এবছর গ্রান্ড শিকদার এয়ার ট্রাভেলসের মাধ্যমে পবিত্র হজ পালনের উদ্দেশে গত ৬ অক্টোবর সৌদিয়ার একটি ফ্লাইটে সৌদি আরব আসেন।
ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলার মোহাম্মদ আলতাফ হোসেন তালুকদার (৬৪) তার পাসপোর্ট নম্বর AF2393673। আলতাফ হোসেন শুক্রবার মক্কা কিং আব্দুল আজিজ হাসপাতালে মারা যান।
কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার মোহাম্মদ শাহজালাল (৬৫)। তার পাসপোর্ট নম্বর AF2516168। শাহজালাল বুধবার মক্কায় মারা গেছেন। তিনি এভারেস্ট ট্রাভেলসের মাধ্যমে হজ করতে সৌদিতে এসেছিলেন।
ময়মনসিংহ সদরের আবু মোতালিব সিদ্দিক (৫৪)। তার পাসপোর্ট নম্বর AF5301433। তিনি সোমবার মক্কায় মারা যান।
ঢাকার তেজগাও এলাকার সেলিনা করিম (৬০)। তার পাসপোর্ট নম্বর AF9565452। সেলিনা করিম গত সোমবার মক্কায় মারা গেছেন।
ঢাকার মিরপুর এলাকার মিসেস খোদেজা বেগম (৫৯)। তার পাসপোর্ট নম্বর AF7265159। তিনিও গত সোমবার মক্কায় মারা গেছেন।
শেরপুর সদর উপজেলার সোলাইমান (৭৩)। তার পাসপোর্ট নম্বর AF9319928। তিনি গত রোববার মক্কা কিং আব্দুল আজিজ হাসপাতালে মারা গেছেন।
চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার মোহাম্মদ আনোয়ার হোসেন (৬৫)। তার পাসপোর্ট নম্বর AF4973750। তিনি শুক্রবার মারা যান। আনোয়ার হোসেন এবছর সরকারি ব্যবস্থাপনায় পবিত্র হজ পালনের উদ্দেশে গত ৮ সেপ্টেম্বর বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সৌদি আরব আসেন।
টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার মো. ফটিক প্রামাণিক (৮১)। তার পাসপোর্ট নম্বর AF4946651। তিনি গত শনিবার মক্কায় মারা যান। আলতাফ হোসেন এবছর ব্রাইট ট্রাভেলসের মাধ্যমে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে গত ২৭ সেপ্টেম্বর সৌদি আরব আসেন।
চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শফিকুল হুদা (৬৮)। তার পাসপোর্ট নম্বর AF5530639। তিনি গত শনিবার মক্কায় মারা যান। তিনি তাকওয়া ট্রাভেলসের মাধ্যমে হজ পালনের উদ্দেশে গত ১০ সেপ্টেম্বর বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সৌদি আরব আসেন।
এ বছর হজ করতে এসে ৪৪ বাংলাদেশীর মধ্যে মক্কায় ২৯ জন, আরাফায় ৩ জন, মদিনায় ৯ জন ও জেদ্দায় ৩ জন (পুরুষ ৩৭, নারী ৭) মারা যান।
শনিবার পর্যন্ত মক্কা, মদিনা ও জেদ্দা আইটি ডেস্ক থেকে ৩০ হাজার ৪২৭ জন বাংলাদেশী হজযাত্রীকে তথ্যসেবা দেয়া হয়েছে।
আজ শনিবার বাংলাদেশ বিমানের মাধ্যমে প্রথম ফিরতি ফ্লাইট শুরু হওয়ার কথা রয়েছে।
নতুন বার্তা/এসএফ

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT