হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

Uncategorizedটেকনাফপ্রচ্ছদ

এমপি বদির গাড়িতে হামলার খবরে টেকনাফ ও উখিয়ায় প্রতিবাদ মিছিল

টেকনাফ নিউজ ডেস্ক :: এমপি বদির গাড়িতে হামলার খবরে তার সমর্থকরা টেকনাফ ও উখিয়ায় বিভিন্ন স্থানে প্রতিবাদ মিছিল::

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের এমপি আবদুর রহমান বদির গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। আজ শুক্রবার রাতে ঘটনার পর পরই এমপি বদি দাবি করেছেন তাঁর চলন্ত গাড়িতে তাকে হত্যার উদ্দেশ্য করেই গুলি করা হয়েছে।

তবে তিনি অক্ষত রয়েছেন। হামলার ঘটনায় গাড়িটির পেছনের কাঁচ ভাঙচুর হয়েছে। তিনি হামলাকারী দু’জনকে চিনতে পেরেছেন বলেও জানিয়েছেন। হামলাকারীদের একজন আবদুল্লাহ এবং অপরজন তার (আবদুল্লাহর) শ্যালক বলে তিনি জানিয়েছেন।

অবশ্য এমপি বদি টেকনাফ উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক কিনা তা স্পষ্ট করে বলেননি। তবে টেকনাফ উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহ রাতে জানিয়েছেন, তিনি এ ধরনের ন্যাক্কারজনক ঘটনায় জড়িত নন। যদিওবা ঘটনাস্থলের পার্শ্বেই তার শ্বশুর বাড়ি। দীর্ঘদিনের শত্রুতার জের ধরেই এমপি বদি বিএনপি নেতা আবদুল্লাহর বিরুদ্ধে এ জাতীয় ধারাবাহিক ষড়যন্ত্রমূলক এবং হয়রানিমূলক মামলা দায়ের করে আসছেন বলে তিনি জানান।

আজ শুক্রবার রাত সোয়া ৮টার দিকে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের হোয়াইক্যং ইউনিয়নের কানজরপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন এলাকায় ঘটেছে হামলার এ ঘটনা। এমপি বদিসহ তাঁর অনুসারীদের দাবি-হামলাকারীদের হাতে বন্দুক দেখা গেছে। ঘটনাস্থলের পার্শ্বে আকাশমণি এবং নাঈমুদ্দিন নামের দুই শিশুও জানিয়েছে- তারাও হামলাকারীর হাতে বন্দুক দেখেছে। তবে অনেকেই বলেছেন, ঘটনাস্থলে ‘গুলিবর্ষণ’র শব্দ শুনা যায়নি।

হামলার এ ঘটনার সঙ্গে সঙ্গেই এমপি বদির সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হামলায় গাড়িটির ভাঙচুরের ছবি ছড়িয়ে দেয়। স্থানীয় একজন গোয়েন্দা কর্মী বলেছেন, গুলি হলে কাঁচ ভেদ করে বের হয়ে যাবার কথা কিন্তু তা হয়নি।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানিয়েছেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করছেন। গুলিবর্ষণের ঘটনা নিয়ে তিনি বলেছেন-এটা নিয়ে তদন্ত করা হচ্ছে। এদিকে এমপি বদির গাড়িতে হামলার খবরে তার সমর্থকরা টেকনাফ ও উখিয়ায় বিভিন্ন স্থানে প্রতিবাদ মিছিল বের করে।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.