টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

এবার আমিন খান-অহনা জুটি

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৩
  • ২৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

CRW_6712
জুয়েল হাসানের রচনা ও পরিচালনায় “ভালবাসি বলে”

বিনোদন প্রতিবেদক
এবার আমিন খান-অহনা জুটি বদ্ধ হয়েছেন জুয়েল হাসানের রচনা ও পরিচালনায় ভালবাসি বলে একটি নাটকে। চলচিত্র জগতের দিকপাল আশিদশকের তুকুর অভিনেতা আমিন খান ও নবাগতা অহনার মধ্যে নাটকের মাধ্যমে মিডিয়া জগতে অভিষেক করলো।
নাটকের রচনার মধ্যে নিরব তার বন্ধুদের নিয়ে মহল্লার ভেতর দাড় করায় একটি পুল কাব এটা নিয়ে ব্যাস্তাতার মধ্য দিয়ে কেটে যায় সময়। তার সাথে ভালবাসা সম্পর্ক গড়ে ওঠে একই মহল্লার ফারিয়া নামের একটি মেয়ের।
অন্য দিকে রাজনৈতিক ছত্র-ছায়ায় চলাফেরা করা সেলিম মহল্লার ভেতর শুরু করে যাবতীয় নেশা জাতীয় দ্রবের ব্যবসা। নিরব ফারিয়াকে ভালবাসে এটা মানতে পারেনা সেলিম। সেলিমও ফারিয়াকে ভালবাসে এবং বিয়ে করার জন্য উঠে পড়ে লাগে। এই ঘটনাকে কেন্দ্র করে নিরব ও সেলিমের মাঝে একটা ঝামেলা সৃষ্টি হয়। সেলিম ফারিয়াকে তুলে নিয়ে আসে এবং বিয়ে করতে চায় কিন্তু কোন ভাবে ফারিয়া রাজি হয়না তাই ফারিয়া নির্যাতনের স্বীকার হতে থাকে। নিরব চায় ফারিয়া তার বউ হোক তবে সেলিম তা চাইনা। জুয়েল হাসানের রচান ও পরিচালনায় এমন একটি গল্প নিয়ে নির্মিত হল নাটক ’’ভালবাসি বলে’’। হাতিরঝিল,আফতাব নগর ও বনশ্রী সহ ঢাকার মনোরম লোকেশনে নাটকটির শুটিং হয়েছে। অভিনয় করেছেন,আমিন খান,অহনা,তানভীর মাসুদ,নয়ন বাবু সহ আরো অনেকে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT