টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
রোহিঙ্গাদের এনআইডি কেলেঙ্কারি : নির্বাচন কমিশনের পরিচালকের বিরুদ্ধে দুপুরে মামলা, বিকালে দুদক কর্মকর্তা বদলি সড়কের কাজ শেষ হতে না হতেই উঠে যাচ্ছে কার্পেটিং! আপনি বুদ্ধিমান কি না জেনে নিন ৫ লক্ষণে ৫৫ হাজার রোহিঙ্গা বাংলাদেশি ভোটার: নিবন্ধিত রোহিঙ্গাও ভোটার! ইসি পরিচালকসহ ১১ জন আসামি হ’ত্যার পর মায়ের মাংস খায় ছেলে ব্যাংকে লেনদেন এখন সাড়ে ৩টা পর্যন্ত আগামী ১৫ জুলাই পর্যন্ত লকডাউন বাড়ল মডেল মসজিদগুলোয় যোগ্য আলেম নিয়োগের পরামর্শ র্যাবের জালে ধরা পড়লেন টেকনাফ সাংবাদিক ফোরামের সদস্য ও ইয়াবা কারবারি বিপুল পরিমাণ টাকা ও ইয়াবা উদ্ধার রোহিঙ্গাদের তথ্য মিয়ানমারে পাচার করছে জাতিসংঘ: এইচআরডব্লিউ

এফপিএবি’র লটারি ড্র: প্রথম পুরস্কার ছ ০৩৮৮৫০৪

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ৭ অক্টোবর, ২০১৩
  • ৯৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতির (এফপিএবি) লটারির ড্র গতকাল অনুষ্ঠিত হয়েছে। লটারিতে প্রথম পুরস্কার বিজয়ী হয়েছেন ছ ০৩৮৮৫০৪, দ্বিতীয় পুরস্কার চ ০১৮৭১৯৩, এবং তৃতীয় পুরস্কার ঘ ০২৩৭১৭৭। প্রথম পুরস্কার বিজয়ী পাবেন ঢাকায় একটি ফ্লাট বাড়ি অথবা ২৫ লাখ টাকা, দ্বিতীয় পুরস্কার বিজয়ী পাবেন তিন লাখ টাকা এবং তৃতীয় পুরস্কার বিজয়ী পাবেন ৬০ হাজার টাকা। এফপিএবি’র ২ নম্বর নয়াপল্টনস্থ কার্যালয়ে এ ড্র অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট প্রমোদ মানকিন। এফপিএবি’র নির্বাহী পরিচালক ড. এ এফ এম মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন প্রশাসক সুশেন চন্দ্র রায়, আলম কবির। ড্র অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ ব্যাংকের প্রাইজবন্ড শাখার উপ-ব্যবস্থাপক মাহমুদুল হাসান ও রফিকুল ইসলাম। মোট চল্লিশ লাখ টাকার ১০০১ টি পুরস্কার ঘোষণা করা হয়।

এছাড়া চতুর্থ পুরস্কার দুইটি জ ০৩১৮৬০৬ এবং গ ০১১৮০৮৬ বিজয়ীরা প্রত্যেকে ১০ হাজার টাকা পাবেন। পঞ্চম পুরস্কার ৬টি ঞ ০২৯৩৪২৭, ক ০৫৩৩১৬৫,ঝ ০৫৩৩৭০৫, ছ ০২৬৮৬৭৯, ঝ ০৫৯৭৯১৪এবং ৫০৮৮০৮ বিজয়ীরা প্রত্যেকে পাঁচ হাজার টাকা পাবেন। ষষ্ঠ পুরস্কার ৫০টি। নম্বরগুলো হলো- ০২১৪২৮৫, ০২৬৪৮২০, ০৩২৫৪১৫, ০৩৫৬৮৩৫ এবং ০৬৭৪৬৬৮। সিরিজের জন্য প্রযোজ্য এবং বিজয়ীরা প্রত্যেকে দুই হাজার করে টাকা পাবেন। সপ্তম পুরস্কার একশ’টি। নম্ব্বরগুলো হলো-০১১৪০৭২, ০৫৫৭০৬০, ০২২৫০১৩, ০৫২৭০৬২, ০২৩২৫৮৪, ০৩৮৪৪৯২, ০৫৩৩১৩৯, ০৫২১৭৭৫, ০২৪৫৬৭৫, ০৩১৪২৬২ (সকল সিরিজের জন্য প্রযোজ্য)। বিজয়ীরা প্রত্যেকে দেড় হাজার টাকা করে পাবেন। অস্টম পুরস্কার ৮৪০টি। নম্বরগুলো হলো- ০৩২১৮৭১, ০২৫৪৯৬৮, ০৩৬৯০৫৭, ০৫৪১০৮০, ০৩১৩১৮৭, ০৬৬৯১৩০, ০১১৬৪৭৭, ০৩৫১৪২৪, ০৫০৭৫২২, ০২৯৫০৯৫, ০৩৬২১০০, ০৩৬৬৬৪৪, ০৫৮৮৩৩৩, ০১৪৭৫৫৭, ০২২৬৯৭৭, ০৫২৮০৫৮, ০৫৮৯০২৬, ০৩৮৯৬৩৩, ০৫৭৮৫৫৬, ০৫৯২০৩৪, ০৩৫৩৭৪৭, ০৫৫৭১৫৪, ০২৩৬৯৩৯, ০২৩২৩১৬, ০২৪৫০৭১, ০২৩৪৬০৩, ০৫৭৩১৫৬, ০৪২২২৪৪, ০৫১১৭০৩, ০৩৮৮৫০৮, ০২৪৮১৯৬, ০৫৮৪৫১০, ০১০৩০৩৮, ০৩১৫৪৬৫, ০৫৬২৮৫৪, ০৫১৫৯২২, ০৫৮৪৫৬৭, ০৩৯৬০৯১, ০৫৩৩৩১৩, ০৫০১৬২৩, ০৫৩০৭৯৫, ০২৯৮২২৮, ০৫০৮৩৭১, ০৪৯৯১২৩, ০৩১৪৪৩১, ০৫৬৪২৯০, ০৩৬৫৭৯৯, ০৩৭১৩২৮, ০৫৬১০০৪, ০৫১২২৭৮, ০৫৪৩১৪২, ০১১৭০৩৮, ০৩১২৪৪৬, ০৫৭১৮২০, ০২৬৪০৫৫, ০৩৫৮৪৮১, ০৫৯৬০৫৪, ০৫১৭৭২৮, ০৫৭৯১৯৭, ০৫১৩৯১৭, ০৩৪৬২২০, ০৫৪২৫২৪, ০৫৭৩৩১৪, ০৫৪১৬১৩, ০৫২৯৮১৯, ০১৮৪৮২১, ০১৮৬২২৯, ০৫৬৮২৮৮, ০৫৮২১৫১, ০৫১৪৩৪৪, ০২৭১০৩৯, ০৫১১৮৫৮, ০২৫৩৩৪৯, ০৩৫৪১৪৭, ০৪১৯০৫০, ০১০৭৪০৬, ০৩০৮৫৭১, ০৫৬৫৪৮৭, ০১০০৮১৪, ০৫৬৪১২৬, ০৫৩৫৩০৯, ০৫২৭৮৪৫, ০৩৬৪১৪৬ এবং ০৫৮০৪৮০। সকল সিরিজের জন্য প্রযোজ্য এই নম্বরগুলোর বিজয়ীরা প্রত্যেকে এক হাজার টাকা করে পাবেন ।

                       

 

 

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT