হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

জাতীয়প্রচ্ছদ

এনজিও থাকলে রোহিঙ্গারা যাবে কেন ?

তাসলিমা আকতার ডালি : ঘরে বসে রোহিঙ্গারা যদি সকল সুযোগ সুবিধা পায় তবে কেন প্রত্যাবাসনে যাবে! জামাই বাবুরা চলে গেলে এনজিও গুলো চলবে কেমন করে?
রোহিঙ্গা কখনই যাবে না কারণ এনজিও তাদের জীবন যাপন এর জন্য সব ফ্রি দিচ্ছে, রোহিঙ্গাদের বসে বসে খাওয়া আর ঘুম ছাড়া আর কোন কাজ নেই। আগে রোহিঙ্গা প্রত্যাবসন না করে এনজিও গুলোকে প্রত্যাহার করুক সরকার।এনজিওরা যত দিন থাকবে ততদিন রোহিঙ্গারা যাবে না।রোহিঙ্গা হলো এনজিও গুলোর প্রধান মূলধন।

আমাদের কক্সবাজার জেলার মানুষ সারাদিন কষ্ট করে, দুই মোটো ভাত খেতে কত কষ্ট যন্ত্রনা, তারা বসে বসে খেতে খেতে জিব্বা লম্বা হয়ে গেছে। তাদের কে সেনাবাহিনী দিয়ে ধরে ধরে, তুলতে হবে আর এদের কে যাওয়ার কথা বললে যাবেনা। বলতে হবে, তুদের কে বিমান যোগে বিদেশ পাঠাচ্ছি। সেটা বললে, গাড়িতে এমনিতে লাফাইয়া উঠে যাবে।

এক দিকে রোহিঙ্গা প্রত্যাবাসন,অন্য দিকে নতুন ভোটার হাল নাগাদ শুরু,এ সুযোগে পুরাতন রোহিঙ্গারা যারা বাংলাদেশে জায়গা জমি ক্রয় অথবা বিয়ে করে আগে থেকে বসবাস করতেছে তারা নতুন রোহিঙ্গা ভোটার করার জন্য বিভিন্ন কৌশল অবলম্বন করতেছে।
রোহিঙ্গাদের (এনজিও) মুক্ত কক্সবাজার জেলা চাই, বাঁচার মতো বাঁচতে চাই।
এই দেশ আমার-আপনার, এই দেশ বাংলাদেশীদের, জয় বাংলা।

১ Comment

  1. আপনি এনজিওকে দুস দিসছে কেন বাংলাদেশের হাজার হাজার পরিবার এনজিওর সাথে জরিয়ে আছে এনজিওরা উখিয়া টেকনাফের হাজার হাজার গ্রাম বাসিকে বিনা লাবে কতনাই সাহায্য করতেছে খবর নিয়ে দেখেন।।।তাই এনজিওকে দুস নাদিয়ে রোহিঈাকে দুস দিন। রোহিঈারা যারা অপরাধি ছাস্তি দিন

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.